kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

রোনালদোর জোড়া গোল

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদোর জোড়া গোল

ছবি : এএফপি

দুইবার পিছিয়ে পড়েও ক্রিশ্চিয়ানো রোনালদোর দুই গোলে শেষ পর্যন্ত রোমার সাথে ২-২ গোলের ড্র নিয়ে শেষ পর্যন্ত মাঠ ছেড়েছে জুভেন্তাস। রবিবার আরেক ম্যাচে জেনোয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে নাপোলি। ম্যাচে গাত্তুসোর জন্য একমাত্র দু:শ্চিন্তার বিষয় ছিল লোরেঞ্জো ইনসিগনের বাম থাইয়ের ইনজুরি। ইনজুরিতে আক্রান্ত হয়ে মাত্র ২২ মিনিটে তিনি মাঠ ত্যাগ করেন।

বর্তমান চ্যাম্পিয়নদের ওপর প্রথম থেকেই চেপে বসেছিল স্বাগতিক রোমা। ৩১ মিনিটে রাবোয়িতের হ্যান্ডবল থেকে প্রাপ্ত পেনাল্টিতে ভেরেতুতের স্পট কিকে এগিয়ে যায় রোমা। ৪৪ মিনিটে স্পট কিক থেকে রোনালদো সমতা আনার পর বিরতির ঠিক আগে ফরাসি মিডফিল্ডার ভেরেতুতে আবারো রোমাকে এগিয়ে দেন। লরেঞ্জো পেলেগ্রিনির হ্যান্ডবল থেকে জুভেন্তাস পেনাল্টি উপহার পেয়েছিল। ৬৯ মিনিটে পর্তুগিজ তারকা রোনালদো ডানিলোর ক্রস থেকে জুভেন্তাসের এক পয়েন্ট নিশ্চিত করেন।

নাপোলি কোচ জেনারো গাত্তুসো বলেছেন, 'ফলাফলটা কিছুটা আগ্রাসী হয়ে গেছে। দ্বিতীয়ার্ধের শুরুতেই আমরা যদি দ্বিতীয় গোল না করতাম তবে হয়তবা আমি পুরো সেট-আপই পরিবর্তন করে দিতাম। প্রথমার্ধে আমাদের কিছুটা হলেও মানিয়ে নিতে কষ্ট হয়েছে। যদিও আমরা অনেকগুলো সুযোগ পেয়েছি এবং সেগুলোর থেকে গোলও প্রায় হয়ে গিয়েছিল। কিন্তু ভাগ্য সহায় ছিল না। আমাদের এখনো অনেক জায়গায় উন্নতির প্রয়োজন আছে।'

মন্তব্য



সাতদিনের সেরা