kalerkantho

রবিবার। ১৬ কার্তিক ১৪২৭ । ১ নভেম্বর ২০২০। ১৪ রবিউল আউয়াল ১৪৪২

পাকিস্তানের আশা, সফরে আসবে দক্ষিণ আফ্রিকা

অনলাইন ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০২০ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানের আশা, সফরে আসবে দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল পাকিস্তান সফর করবে বলে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এক বিবৃতিতে এমন আশাবাদ ব্যক্ত করেছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান। আইসিসির ফিউচার ট্যুর প্রোগ্রাম(এফটিপি) অনুযায়ী আগামী জানুয়ারিতে পাকিস্তানে সফরের কথা রয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের। সিরিজে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা দুই দলের।

স্থানীয় সংবাদমাধ্যমকে ওয়াসিম বলেন, '২০২১ সালের জানুয়ারিতে পাকিস্তান সফর করবে দক্ষিণ আফ্রিকা দল। সিরিজটি নিয়ে আমরা আশাবাদী। মার্চে দক্ষিণ আফ্রিকায় আমরা ফিরতি সফর করতে চাই। আগামী মাসে আমাদের দক্ষিণ আফ্রিকা সফরের কথা রয়েছে। কিন্তু সেটি এখন অনিশ্চিত। তবে তিন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী মার্চে সফরে যেতে আগ্রহী আমরা। সফরের বিষয়ে আমাদের পরিকল্পনা দক্ষিণ আফ্রিকাকে জানানো হয়েছে। এখনো আলোচনা চলছে, কিছুই চূড়ান্ত হয়নি।'

করোনাভাইরাসের কারণে দক্ষিণ আফ্রিকা দলের পাকিস্তান সফরও অনিশ্চিত। তবে আলোচনা চলছে। স্বাস্থ্যবিধি মেনে ও জৈব-সুরক্ষা পরিবেশে সিরিজ আয়োজন করতে মরিয়া পিসিবি। এদিকে অক্টোবরের শেষে পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করেছে পিসিবি। ৩০ অক্টোবর থেকে ওয়ানডে ও ৭ নভেম্বর থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে।

মন্তব্য



সাতদিনের সেরা