kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

উমর আকমলের শাস্তি বাড়বে না কমবে- জানার অপেক্ষা বাড়ল

অনলাইন ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২০ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



উমর আকমলের শাস্তি বাড়বে না কমবে- জানার অপেক্ষা বাড়ল

উমর আকমলের বিপক্ষে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) করা মামলার শুনানি সাময়িকভাবে পিছিয়ে দিয়েছে আন্তর্জাতিক ক্রীড়া আদালতে (সিএএস)। পিসিবির সাথে আকমলের ঐক্যমতে না আসার কারণে মামলাটির শুনানি পিছিয়ে দেয় সিএএস। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দুর্নীতি বিরোধী ধারা ভঙ্গের কারণে তিন বছরের জন্য ব্যাটসম্যান উমর আকমলকে নিষিদ্ধ করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পিসিবির কাছে উমর আপিল করলে সেই শাস্তির মেয়াদ অর্ধেক কমিয়ে দেয়া হয়। কিন্তু তাতেও সন্তুষ্ট হতে পারেননি উমর। তার আশা ছিল, পিসিবি পুরো শাস্তিই উঠিয়ে নিবে। মামলার শুনানি নিয়ে সিএএসের সাথে দুবাইয়ে বৈঠক করতে চেয়েছিল পিসিবি। কিন্তু এমন বৈঠকের সাথে একমত হতে পারেননি উমর আকমলের আইনজীবীরা। যার ফলে শুনানি পিছিয়ে দেয় সিএএস। কয়েক সপ্তাহের মধ্যেই শুনানির দিন ধার্য করা হতে পারে।

এর আগে তার ওপর থেকে পুরো শাস্তি উঠিয়ে নিতে আন্তর্জাতিক ক্রীড়া আদালতে (সিএএস) আপিল করেন উমর। সিএএস-এর কাছে আপিল করায় ক্ষুব্ধ হয় পিসিবি। তাই উমরের শাস্তি আবারো বাড়িয়ে দিতে সিএএসের কাছে পিসিবি আপিল করে। আজ সেই মামলার শুনানি হওয়া কথা ছিল। কিন্তু সেটি পিছিয়ে দিল সিএএস। উল্লেখ্য, পিএসএলের গত আসরে দুর্নীতির প্রস্তাব গোপন করার দায়ে এ বছরের এপ্রিলে উমরকে নিষিদ্ধ করে পিসিবি।

মন্তব্য



সাতদিনের সেরা