kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

মার্শের আইপিএল শেষ; বিকল্প হলেন হোল্ডার

অনলাইন ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০২০ ২১:৩০ | পড়া যাবে ১ মিনিটে



মার্শের আইপিএল শেষ; বিকল্প হলেন হোল্ডার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসরে অস্ট্রেলিয়ার মিচেল মার্শের পরিবর্তে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের জেসন হোল্ডার। চলমান আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে হায়দারাবাদের প্রথম ম্যাচে বোলিং করতে গিয়ে গোড়ালির ইনজুরিতে পড়েন মার্শ। এর আগেও ২০১৬ সালে রাইজিং পুনের সুপার জায়েন্টসের হয়ে ৩ ম্যাচ খেলে ইনজুরিতে ছিটকে গিয়েছিলেন।

ওই ম্যাচের পঞ্চম ওভারের দ্বিতীয় বলে ব্যাঙ্গালুরুর ওপেনার অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চের নেওয়া শট আটকাতে গিয়ে মার্শ পায়ের গোঁড়ালিতে আঘাত পেয়েছিলেন। অবস্থা গুরুতর হওয়ায় ওই ওভারে চার বল করেই মাঠ ছাড়েন এই অল-রাউন্ডার। পরে ১০ নম্বরে ব্যাটও করতে নেমেও সুবিধা করতে পারেননি। প্রথম বলেই আউট হয়েছেন। তিনি ভালো করে দাঁড়াতেও পারছিলেন না।

পরবর্তীতে বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষার পর হায়দারাবাদ কর্তৃপক্ষ নিশ্চিত করেছে, এবারের আইপিএলে আর খেলতে পারবেন না মার্শ। তার পরিবর্তে সুযোগ পাওয়া ওয়েস্ট ইন্ডিজের হোল্ডারের আইপিএলে খেলার অভিজ্ঞতা আছে। তিনি চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন। সর্বশেষ ২০১৬ সালে কলকাতার হয়ে আইপিএল খেলেছিলেন এই ক্যারিবিয়ান।

মন্তব্য



সাতদিনের সেরা