kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

আমার বয়স ২০ বছর হলে দুটি গোল বেশি করতাম : চিরতরুণ ইব্রা

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



আমার বয়স ২০ বছর হলে দুটি গোল বেশি করতাম : চিরতরুণ ইব্রা

ছবি : এএফপি

জ্লাটান ইব্রাহিমোভিচের জোড়া গোলে জয় দিয়ে সিরি আ লিগ মিশন শুরু করল এসি মিলান। সোমবার অনুষ্ঠিত ম্যাচে তারা ২-০ গোলে হারিয়েছে বোলোনিয়াকে। আগামী মাসে ৩৯ বছরে পা রাখতে যাওয়া ইব্রাহিমোভিচ ওই ম্যাচে প্রমাণ করেছেন তার এখনো দেয়ার অনেক কিছু আছে। তার গোল করার দক্ষতা এখনো অটুট আছে। গত সপ্তাহে ইউরোপা লিগে আইরিশ ক্লাবের বিপক্ষেও গোল করেছেন তিনি।

নিজের এই প্রদর্শনী প্রসঙ্গে সুইডিশ তারকা বলেন, 'আমার বয়স যদি ২০ বছর হতো, তাহলে আমি আরো দুটি বেশি গোল করতে পারতাম। আমি বেঞ্জামিন বাটনের মত, জন্মেছি বয়স্ক হয়ে, তবে যুবক হয়ে মারা যাব। সত্যিকার অর্থে দলটি ভাল কাজ করেছে। আপনারা হয়তো দেখেছেন আমরা এখনো শতভাগ দিতে পারছি না। তবে ভাল সুচনার জন্য এই জয়টি গুরুত্বপূর্ণ ছিল।'

ম্যাচের ৩৫ মিনিটে থিয়ো হার্নান্দেজের ক্রসের বলে লাফিয়ে উঠে হেড করে জালে জড়িয়ে দেন ইব্রা। সান সিরোর মাঠে প্রবেশের সুযোগ পাওয়া এক হাজার দর্শক নিমিষেই মেতে ওঠে বিজয়োল্লাসে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার পর এই প্রথম মাঠে দর্শক প্রবেশের অনুমতি পেয়েছিল সিরি আ লিগ। সেখানে অধিকাংশই ছিল আমন্ত্রিত দর্শক। বিশেষ করে করোনা কালে সম্মুখ সমরের সৈনিক স্বাস্থ্যকর্মীদেরকেই সেখানে আমন্ত্রন জানানো হয়েছিল।

কিছুক্ষণের মধ্যে ফের গোলের সুযোগ পেয়েছিলেন এই সুইডিশ তারকা। কিন্তু তার ওই প্রচেস্টা রুখে দেন ব্রাজিলীয় ডিফেন্ডার ড্যানিলো। বিরতির ছয় মিনিট পর অবশ্য দ্বিতীয় গোল পেয়ে যান ইব্রাহিমোভিচ। সতীর্থ ইসমায়েল বেনাচেরকে বিধি বহির্ভুত ভাবে বাঁধা দেয়ায় রিকার্ডো ওরসিলিনির বিরুদ্ধে ফাউলের নির্দেশ দেন কর্তব্যরত রেফারি। পেনাল্টি থেকে গোল করে এসি মিলানকে দ্বিগুণ ব্যবধানে পৌঁছে দেন ইব্রা।

মন্তব্য



সাতদিনের সেরা