kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

দর্শকসংখ্যায় নতুন রেকর্ড

আইপিএলের উদ্বোধনী ম্যাচ দেখেছে ২০ কোটি দর্শক!

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২০ ১৮:২৭ | পড়া যাবে ১ মিনিটে



আইপিএলের উদ্বোধনী ম্যাচ দেখেছে ২০ কোটি দর্শক!

প্রতীকী ছবি

করোনা সংক্রমণের জন্য এবারের আইপিএল আয়োজন নিয়ে এক সময়ে প্রবল অনিশ্চয়তা তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত মেগা টুর্নামেন্টের বল গড়ায় সংযুক্ত আরব আমিরাতে। শুরুতেই আইপিএল বড় একটা রেকর্ড গড়ে ফেলল। এবারের আইপিএলের উদ্বোধনী ম্যাচ দেখেছেন ২০ কোটি মানুষ। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহ টুইট করে এই তথ্য জানিয়েছেন।

এবারের আসরের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। মাঠে দর্শক উপস্থিত না থাকলেও সেই ধুন্ধুমার ম্যাচ টেলিভিশনের পর্দায় বা অনলাইন প্ল্যাটফর্মে দেখেছেন বিপুল সংখ্যক দর্শক। বিশ্বের অন্য কোনো দেশের স্পোর্টিং লিগের প্রথম ম্যাচে এত সংখ্যক দর্শক দেখা যায়নি। এবারের আইপিএল সব অর্থেই ব্যতিক্রমী।

জয় শাহ টুইট করেছেন, 'ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের তথ্য অনুযায়ী ২০ কোটি মানুষ প্রথম ম্যাচ দেখেছেন। যা এককথায় নজিরবিহীন। এবারের আইপিএলের মতো কোনও লিগের শুরু এর আগে এত ভালো হয়নি।' ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও টুইট করেছে, 'স্বপ্নের শুরু বলতে যা বোঝায়, এবার সেটাই হয়েছে। টিভি ও ডিজিটাল ভিউয়ারশিপের ভিত্তিতে সৃষ্টি হয়েছে নতুন রেকর্ড।'

মন্তব্য



সাতদিনের সেরা