kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

ক্যামেরার লেন্স ভেঙে আগমনবার্তা দিলেন আন্দ্রে রাসেল

অনলাইন ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০২০ ১৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ক্যামেরার লেন্স ভেঙে আগমনবার্তা দিলেন আন্দ্রে রাসেল

ব্যাট হাতে ঝড় তুলতে প্রস্তুত কলকাতা নাইট রাইডার্সের ক্যারিবিয়ান দানব আন্দ্রে রাসেল। আগামীকাল বুধবার আইপিএল অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। মাঠে নামার জন্য ছটফট করছেন আন্দ্রে রাসেল। তাই নেট প্র্যাকটিসেই জানান দিয়ে গেলেন যে, তিনি এসে গেছেন! অনুশীলনেই ধামাকা শটে ক্যামেরার লেন্স ভেঙেছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সিপিএল খেলে গত ১১ সেপ্টেম্বর আবুধাবি পৌঁছান রাসেল। এরপর আইপিএলের কোভিড প্রোটোকল অনুযায়ী ৬ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব শেষে আইপিএল শুরুর আগের দিন থেকে দলের সঙ্গে অনুশীলন শুরু করেন। বুধবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামার আগে নিজের অস্ত্রে ভালোভাবেই শান দিয়েছেন তিনি। ধামাকাদার শটে নেটে অগ্নিমূর্তি ধারণ করেছেন। আর স্ম্যাশিং শটে ভেঙে ফেলেছেন ক্যামেরার লেন্স!

ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর 'স্মার্ট স্যাট' প্রযুক্তির পরসংখ্যান বলছে, আইপিএলের সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যান আন্দ্রে রাসেল। ভয়ংকর, বিধ্বংসী, আগ্রাসী, আক্রমণাত্মক- একসঙ্গে অসংখ্য বিশেষণ জুড়ে দেওয়া যায় তার নামের পাশে। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া দলকে তিনি একার হাতে ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন। কয়েকদিন আগেই কেকেআরের চিফ মেন্টর ডেভিড হাসি বলেছিলেন, টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করে দিতে পারেন রাসেল।

মন্তব্য



সাতদিনের সেরা