kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

শ্রীলঙ্কা সফর

দ্বিতীয় দফায় ক্রিকেটার-কোচিং স্টাফের সবাই করোনা নেগেটিভ

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৮:০৬ | পড়া যাবে ২ মিনিটে



দ্বিতীয় দফায় ক্রিকেটার-কোচিং স্টাফের সবাই করোনা নেগেটিভ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক স্কিল ক্যাম্পের জন্য ডাক পাওয়া সকল খেলোয়াড়ের দ্বিতীয় পর্বের করোনা পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে। ক্যাম্পের জন্য মোট ২৭ জন ক্রিকেটার ডাক পান। বিসিবির আয়োজনে হোটেল সোনারগাঁওতে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশের আগে সকল খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো হয়। গত শুক্রবার ১৮জন এবং শনিবার বাকী নয়জন ক্রিকেটার ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করানো হয়।

হোয়াটসঅ্যাপে বার্তার মাধ্যমে, বিসিবি জানায়, দ্বিতীয় পর্বের করোনা পরীক্ষায় কারও পজিটিভ আসেনি। প্রথম পর্বের করোনা পরীক্ষায় অনুষ্ঠিত হয়েছিলো গত ৬ ও ৭ সেপ্টেম্বর। এরমধ্যে শুধুমাত্র সাইফ হাসান ও ট্রেনার নিক লির করোনা পজিটিভ আসে।এদিকে আজ রোববার,হোটেল সোনারগাঁওতে উঠবেন খেলোয়াড় ও কোচিং স্টাফরা। হোটেল সোনারগাঁওয়ে জৈব-সুরক্ষা পরিবেশে যারা খেলোয়াড়দের সেবা দিবে, এমন ৩৫জন স্টাফেরও করোনা পরীক্ষা করে বিসিবি।

ক্রিকেটারদের জন্য দুটি বাস প্রস্তুত করা হয়েছে। বাস দুটি খেলোয়াড়দের অনুশীলনের জন্য হোটেল থেকে স্টেডিয়াম ও স্টেডিয়াম থেকে হোটেলে যাতায়াত করবে। দুটি বাসের চালকও অন্যান্যদের সাথে জৈব-সুরক্ষা পরিবেশে থাকবেন। আবাসিক ক্যাম্পের জন্য হোটেল সোনারগাঁওতে দুটি ফ্লোর ভাড়া নিয়েছে বিসিবি। তিন বিদেশি কোচ রাসেল ডোমিঙ্গো, ওটিস গিবসন ও রায়ান কুকও সেখানে থাকবেন। প্রত্যকের জন্য আলাদা রুম থাকবে ও ক্রিকেটারদের থাকার স্থান সংরক্ষিত থাকবে।

শ্রীলঙ্কা সফরটি চূড়ান্ত হলে তবে আগামী ২৭ সেপ্টেম্বর দেশ ত্যাগ করবে বাংলাদেশ দল। কিন্তু বাংলাদেশ নিজেদের অবস্থান স্পষ্ট করার পরও, শ্রীলঙ্কা এখনো কোনকিছু সাড়া দেয়নি। শ্রীলঙ্কায় ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হলে সফরে যাবে না বাংলাদেশ। সাত দিনের বেশি কোয়ারেন্টাইনে বিসিবি রাজি নয়। এমনকি কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় অনুশীলনের সুবিধাও চেয়েছে বাংলাদেশ। কিন্তু তাতে রাজি নয় শ্রীলঙ্কা।

স্কিল ট্রেনিংয়ের জন্য স্কোয়াড : মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল-আমিন হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলি চৌধুরি, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরি রাহি, এবাদত হোসেন চৌধুরি, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও সাইফ হাসান।

মন্তব্য



সাতদিনের সেরা