kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

'কি হ্যান্ডসাম লাগছে তোমাকে!'

অনলাইন ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



'কি হ্যান্ডসাম লাগছে তোমাকে!'

চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে গতকাল শনিবার থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ত্রয়োদশ আসর। আবুধাবিতে আইপিএলের উদ্বোধনী ম্যাচে ক্রিকেটপ্রেমীদের আকর্ষণের কেন্দ্রে ছিলেন মহেন্দ্র সিং ধোনি। শুধু তাঁর সমর্থকরাই নন, ফের ক্রিকেট মাঠে ধোনিকে দেখার অপেক্ষায় ছিলেন তাঁর স্ত্রী সাক্ষী।

দীর্ঘদিন পর ধোনিকে খেলতে দেখার উচ্ছ্বাসও গোপন রাখেননি তিনি। ইনস্টাগ্রামে ধোনির ছবি পোস্ট করে লিখেছেন, 'হাউ হ্যান্ডসাম!' সাক্ষীর সেই পোস্ট সাড়া ফেলেছে সোশ্যাল সাইটে। সাক্ষী যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা গেছে, মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে টস জিতে মাইক হাতে কথা বলছেন সিএসকে অধিনায়ক। তাঁকে রীতিমতো ফিট দেখাচ্ছে। টস হওয়ার সময় ম্যাচ রেফারির সঙ্গে উপস্থিত মুরলি কার্তিককে অবাক করেছে ধোনির বাইসেপস।

টানটান চেহারার ধোনির মুখে দেখা গেছে দাড়ির নতুন স্টাইল। এই নিউ-লুক ভক্তদের মধ্যে আলোড়নও তুলেছে। আর তা যে সাক্ষীরও পছন্দ হয়েছে, তা পোস্টেই প্রতিফলিত।আইপিএলে শুরুটাও ভালো হয়েছে ধোনির। প্রথম ম্যাচেই ৫ উইকেটে জিতেছে তার দল। দুই বলের বেশি ব্যাটিং করা হয়নি ধোনির। ব্যাটিং অর্ডারে স্যাম কুরানকে এগিয়ে দেওয়া বা বোলিং বদলের মুন্সিয়ানা দেখিয়ে নিজের ক্রিকেট মস্তিষ্ক যে আগের মতোই আছে, তার প্রমাণ দিয়েছেন 'ক্যাপ্টেন কুল'।

মন্তব্য



সাতদিনের সেরা