kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

রোহিতদের ব্যাটিংয়ে পাঠাল ধোনির সুপার কিংস

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



রোহিতদের ব্যাটিংয়ে পাঠাল ধোনির সুপার কিংস

অবশেষে মাঠে গড়াতে যাচ্ছে আইপিএলের ত্রয়োদশ আসর। করোনাভাইরাসের কারণে এবারের আসর ভারতের পরিবর্তে অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। প্রথম ম্যাচেই মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস আর মুম্বাই ইন্ডিয়ান্স। দুটি দলই আইপিএলের সফলতম। উদ্বোধনী ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

করোনাভাইরাসের কারণে আবুধাবি, দুবাই ও শারজার তিনটি দর্শকবিহীন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। আইপিএল মানে চার-ছক্কার বন্যা। কিন্তু মরুদেশের আইপিএলে তেমনটা দেখা নাও যেতে পারে। কারণ যে স্টেডিয়ামগুলোতে খেলা হবে, সেগুলো আয়তনে বেশ বড়। তার ওপর সময় গড়ানোর সঙ্গে সঙ্গে উইকেট ক্রমশ মন্থর হয়ে আসবে।

গত ২৯ মার্চ ভারতের মাটিতে শুরু হওয়ার কথা ছিল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া এ টি-টোয়েন্টি টুর্নামেন্টের। কিন্তু প্রাণঘাতি করোনাভাইরাসের দাপটে গত মার্চ থেকেই বিশ্ব ক্রীড়াঙ্গন স্তব্ধ হয়ে পড়ে। অনুষ্ঠানহীন-জাঁকজমকহীন ভাবেই এবারের আইপিএলের পথচলা শুরু হচ্ছে। এবারের আসরে মোট ৬০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। তবে আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনো আসরের উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না। থাকছে না কোনো চিয়ারর্সগার্ল। থাকছে না দর্শকও।

মন্তব্য



সাতদিনের সেরা