kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

কাজ শুরুর আগেই চাকরি ছাড়লেন তামিমদের ব্যাটিং পরামর্শক!

অনলাইন ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



কাজ শুরুর আগেই চাকরি ছাড়লেন তামিমদের ব্যাটিং পরামর্শক!

দীর্ঘদিনের ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি পারিবারিক কারণে চাকরিতে ইস্তফা দেওয়ার পর দ্রুত সময়ের মাঝে নতুন ক্রেইগ ম্যাকমিলানকে নিয়োগ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আসন্ন শ্রীলঙ্কা সফরে তার দায়িত্ব পালনের কথা ছিল। কিন্তু কাজ শুরুর আগেই তিনি চাকরিতে ইস্তফা দিয়ে দিয়েছেন! এই কিউই কোচ জানিয়েছেন, বাবার মৃত্যুর কারণে তিনি শ্রীলঙ্কা সফরে যেতে পারছেন না। বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিসিবি প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, 'ক্রেগ আমাদের সঙ্গে যোগাযোগ করেছে। তার বাবা সম্প্রতি মৃত্যুবরণ করেছেন। পরিবারের এই শোকের সময় শ্রীলঙ্কা সিরিজে বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক পদে তার কাজ করা সম্ভব না। আমরা তার অবস্থা বুঝতে পারছি। ক্রেগ ও তার পরিবারের কঠিন সময়ে আমাদের সমবেদনা রইল।'

শ্রীলঙ্কা সিরিজে ম্যাকমিলানের কাজ দেখে তার সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তির পরিকল্পনা ছিল বিসিবির। এখন সে হুট করে চলে যাওয়ায় নতুন সমস্যার সৃষ্টি হলো। যদিও শ্রীলঙ্কা সফর নিয়ে ঝামেলা চলছে; তবে সফরটি হওয়ার সম্ভাবনা বেশি। ২১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা আবাসিক ক্যাম্প। ম্যাকমিলান নিউজিল্যান্ড দলের ব্যাটিং ও ফিল্ডিং কোচ হিসেবে ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত কাজ করেছেন। এছাড়া ক্যান্টারবেরি, মিলডসেক্স ও আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবেও কাজ করেছেন ম্যাকমিলান।

মন্তব্য



সাতদিনের সেরা