kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

হিগুয়েনকে আনুষ্ঠানিক বিদায় বলল জুভেন্তাস

অনলাইন ডেস্ক   

১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০১ | পড়া যাবে ২ মিনিটে



হিগুয়েনকে আনুষ্ঠানিক বিদায় বলল জুভেন্তাস

আগেই জানা গিয়েছিল, আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়েনকে ছেড়ে দিচ্ছে জুভেন্তাস। এবার এবার এলো চূড়ান্ত ঘোষণা। পারস্পরিক সমঝোতায় আর্জেন্টাইন এই স্ট্রাইকারের সঙ্গে চুক্তির ইতি টেনেছে তুরিনের ক্লাবটি। ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে হিগুয়েনের নতুন গন্তব্য নিয়ে কিছু জানানো হয়নি। 

২০১৬ সালের জুলাইয়ে নাপোলি থেকে ৯ কোটি ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্তাসে যোগ দেওয়ার পর তিনটি সফল মৌসুম কাটান ৩২ বছর বয়সী হিগুয়েন। ব্যক্তিগতভাবে গত দুই মৌসুমে তার পারফরম্যান্স ভালো ছিল না। অন্য ক্লাবে ধারে খেলে বেড়িয়েছেন। ২০১৮-১৯ মৌসুম ধারে এসি মিলানে খেলার পর গত জানুয়ারিতে ধারে ২০১৯-২০ মৌসুমের জন্য চেলসিতে যোগ দেন। এরপর গত আগস্টে কোচ আন্দ্রেয়া পিরলো জানিয়ে দেন, হিগুয়েন তার ভবিষ্যৎ পরিকল্পনায় নেই।

সিরি আ চ্যাম্পিয়নদের সঙ্গে ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত চুক্তি ছিল হিগুয়েনের। বিদায়বেলায় মাঠে হিগুয়েনের দারুণ কিছু মুহূর্তের ভিডিও সোশ্যাল সাইট টুইটারে পোস্ট করে শুভকামনা জানিয়েছে ক্লাবটি। হিগুয়েন বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বলে জানা গেছে। ইতালিয়ান গণমাধ্যমগুলো দাবি করেছে, ৩টি সিরি আ লিগ জয়ী অভিজ্ঞ এই স্ট্রাইকার এমএলএসের দল ইন্টার মিয়ামিতে যোগ দিতে পারেন।

মন্তব্য



সাতদিনের সেরা