kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে আলাপকালে রশিদ খান বলেন

‘টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের প্রতিভা ও দক্ষতা রয়েছে আফগানিস্তানের’

অনলাইন ডেস্ক   

১৬ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



‘টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের প্রতিভা ও দক্ষতা রয়েছে আফগানিস্তানের’

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের প্রতিভা ও দক্ষতা রয়েছে আফগানিস্তানের বলে মন্তব্য করেছেন আফগান দলের সব ফরম্যাটের অধিনায়ক ও শীর্ষ ক্রিকেটার রশিদ খান। ভারতের স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের সঙ্গে ইউটিউব শোতে আলাপকালে এমন মন্তব্য করেন রশিদ।

রশিদ খান বলেন, দল যখন আইসিসির পূর্ণ সদস্য হলো তখনই বড় স্বপ্নটা পূরণ হয়েছে, যেখানে আমরা টেস্ট খেলতে পারছি। আমরা ভারতের বিপক্ষে ভারতেই টেস্ট খেলছি। এটা সবসময়ই স্বপ্নের থেকে বেশি কিছু।

তিনি আরো বলেন, ‘আমার মনে হয় এই মুহূর্তে আমাদের সবচেয়ে বড় অর্জনটা হওয়া উচিৎ এবং দেশের আশা টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা। কেননা আমাদের সকল প্রকার দক্ষ, প্রতিভাবান রয়েছে এবং এখন শুধু আমাদের বিশ্বাস রাখতে হবে যে আমরা করতে পারবো। 

তিনি আরো বলেন, প্রতিভার সকল দিকই আমাদের রয়েছে। আমাদের স্পিনার রয়েছে, ফাস্ট বোলার আছে, আমাদের ব্যাটিংলাইনও দারুণ। শুধু যেটা অভাব সেটা হচ্ছে বড় দলের বিপক্ষে খেলার অভিজ্ঞতা। কারণ আমরা তাদের বিপক্ষে যথেষ্ট ক্রিকেট খেলিনি।

তিনি আরো বলেন, আমরা টি-টোয়েন্টি খেলোয়াড়দের জন্য খুব বিখ্যাত। ইনশাআল্লাহ, এটা আমার স্বপ্ন এবং দেশের স্বপ্ন যে একদিন আমরা টি-টোয়েন্টি শিরোপা জিতব। এটি আফগানিস্তানের ক্রিকেটের এবং আমাদের জন্যও সবচেয়ে বড় প্রাপ্তি হবে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

মন্তব্য



সাতদিনের সেরা