kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

সেই ছোট্ট গাড়িটি ফেরত পেতে চান টেন্ডুলকার

অনলাইন ডেস্ক   

২০ আগস্ট, ২০২০ ১৭:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সেই ছোট্ট গাড়িটি ফেরত পেতে চান টেন্ডুলকার

ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকারের গাড়ি নিয়ে বিশেষ শখ আছে। তার বাড়ির গ্যারেজে বিলাসবহুল গাড়ির অভাব নেই। আছে লিমিটেড এডিশনের গাড়ি। কিন্তু শচীনের মন পড়ে আছে তার কেনা প্রথম গাড়িটিতে। সেটি ছিল মারুতি ৮০০ মডেলের। এত বছর পর সেই গাড়িটি ফেরত পেতে চাইছেন মাস্টার ব্লাস্টার।

নব্বইয়ের দশকে ভারতে তুমুল জনপ্রিয় ছিল মারুতি ৮০০। তখন শচীন টেন্ডুলকার উঠতি তারকা। ক্রিকেট, স্পন্সরশিপ ও অন্যান্য খাত থেকে আয়ে তিনি পৌঁছে গেছেন অনন্য উচ্চতায়। শখ করে গাড়িটি কিনেছিলেন। কিছুদিন ব্যবহারের পর সেটি বিক্রি করে দেন। এরপর ২০১৪ সাল থেকে এই মডেলের উৎপাদনও বন্ধ করে দিয়েছে মারুতি। এবার প্রিয় সেই বাহন ফিরে পেতে ভক্ত-অনুসারীদের সহায়তা কামনা করছেন টেন্ডুলকার।

এক অনলাইন আড্ডায় শচীন বলেছেন, 'আমাদের বাড়ির কাছেই একটি সিনেমা হলের পাশে বিশাল জায়গা ছিল। সিনেমা দেখতে আসা লোকেরা সেখানে গাড়ি পার্ক করত। আমার ভাইয়ের সঙ্গে ব্যালকনিতে দাঁড়িয়ে আমি ঘণ্টার পর ঘণ্টা ধরে গাড়িগুলি দেখতাম। এভাবেই গাড়ির প্রতি ভালোবাসা জন্মায়। আমার প্রথম গাড়ি ছিল মারুতি ৮০০। দুর্ভাগ্যজনকভাবে সেটি এখন আমার কাছে নেই। গাড়িটি ফিরে পেলে দারুণ লাগবে। যারা এখন আমাকে শুনছেন, গাড়িটির খোঁজ পেলে যোগাযোগ করতে ও আমাকে জানাতে দ্বিধা করবেন না।'



সাতদিনের সেরা