kalerkantho

রবিবার। ৫ আশ্বিন ১৪২৭ । ২০ সেপ্টেম্বর ২০২০। ২ সফর ১৪৪২

বেড়ানোর ছবি টুইট করে ফেঁসে গেলেন হাফিজ

অনলাইন ডেস্ক   

১৩ আগস্ট, ২০২০ ২১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



বেড়ানোর ছবি টুইট করে ফেঁসে গেলেন হাফিজ

টেস্ট আর সীমিত ওভারের সিরিজ খেলার জন্য পাকিস্তান দল এখন ইংল্যান্ডে। আজ থেকে শুরু হয়ে গেছে দ্বিতীয় টেস্ট। এর মাঝেই এক কাণ্ড ঘটিয়েছেন পাকিস্তানি অল-রাউন্ডার মোহাম্মদ হাফিজ। ইংল্যান্ডে আসার আগে পাকিস্তান বোর্ডের করোনা পরীক্ষায় হাফিজের রিপোর্ট পজিটিভ এসেছিল। তারপর তিনি ব্যক্তি উদ্যোগে পরীক্ষা করিয়ে নেগেটিভ রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ছেড়ে বিতর্কে জড়ান। বুধবার আবার একটি ছবি টুইট করে ঝামেলায় পড়লেন হাফিজ। 

এই অভিজ্ঞ অল-রাউন্ডার সীমিত ওভারের সিরিজ খেলতে ইংল্যান্ডে গেছেন। গতকাল বুধবার সকালে সাউদাম্পটনের হোটেল লাগোয়া একটি গলফ কোর্সে এক বয়স্ক মহিলার সঙ্গে ছবি টুইট করে হাফিজ লিখেন, 'নব্বইয়ের বেশি বয়সি এক তরুণীর সঙ্গে দেখা হয়ে গেল! যে একটি স্বাস্থ্যকর জীবন কাটাচ্ছে।' এই টুইট ছড়িয়ে পড়ার পরে প্রশ্ন ওঠে, সব ক্রিকেটাররা যখন জৈব সুরক্ষা বলয়ে অবস্থান করছে তখন হাফিজ কিভাবে বাইরে গেলেন? এরপর পাকিস্তান ক্রিকেট বোর্ড জানায়, টিম ম্যানেজমেন্ট হাফিজকে কোয়ারেন্টিনে পাঠিয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিবৃতিতে বলা হয়েছে, 'হাফিজের টুইট দেখে এটা প্রমাণিত হয়েছে যে, তিনি ২ মিটার দূরত্বে থাকার নিয়ম মানেননি। তাই দলের চিকিৎসকের সঙ্গে আলোচনা করে হাফিজকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।' ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকেও ঘটনার কথা জানানো হয়েছে। এর আগে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভাঙায় জোফরা আর্চারকে এক টেস্টের জন্য নির্বাসিত করেছিল ইসিবি। হাফিজের করোনা টেস্ট করানো হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসলেই তিনি কোয়ারেন্টিন থেকে মুক্তি পাবেন।

মন্তব্য



সাতদিনের সেরা