kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

আমাদের হারানো অসম্ভব : নেইমার

অনলাইন ডেস্ক   

১৩ আগস্ট, ২০২০ ১৭:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



আমাদের হারানো অসম্ভব : নেইমার

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ওঠার লড়াই থেকে ছিটকে যেতে যেতে অবিশ্বাস্য জয় পেয়েছে পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে আটলান্টার বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ২-১ গোলের এই জয় নেইমারকে আরও আত্মবিশ্বাসী করে তুলেছে। পিএসজির এই ব্রাজিলিয়ান তারকার বিশ্বাস, ইউরোপ সেরার মঞ্চ থেকে তাদের বিদায় করা অসম্ভব।

পুরো ম্যাচে নেইমারের পারফরম্যান্স ছিল নজরকাড়া, তবে বেশ কয়েকটি গোলের সুযোগ তিনি নষ্ট করেন। কিন্তু পুরোটা সময় একের পর এক আক্রমণ করে আটলান্টার রক্ষণ একাই কাঁপিয়ে দিয়েছেন। ২৬তম মিনিটে মারিও পালাসিচের গোলে পিছিয়ে পড়া পিএসজি ৮৯তম মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে ছিল। একের পর এক আক্রমণ করতে থাকা দলটি ১৪৯ সেকেন্ডের মধ্যে দুই গোল করে সেমিফাইনাল নিশ্চিত করে ফেলে। আফসোস একটাই, শেষ মুহূর্তের ভুলের কারণে নেইমার গোলবঞ্চিত।

ম্যাচ সেরার পুরস্কার পাওয়া নেইমার বলেছেন, 'আমার কখনোই মনে হয়নি যে আমরা আগামীকাল বাড়ি ফিরে যাব। প্রতিটি মুহূর্তে, আমরা শুধু একটা চেষ্টাই করে গেছি- তা হলো শেষ চারে ওঠা। আমি ফাইনালে যেতে চাই। এজন্য আমরা কি পারি, সেটা নিশ্চিত করতে হবে এবং আরেকটি দারুণ ম্যাচ খেলতে হবে। আমরা খুব খুশি এবং অসাধারণ সময় উপভোগ করছি। আমরা ভীষণ শক্তিশালী এক দল, একটা পরিবার। আর এই মানসিকতা থাকলে আমাদের টুর্নামেন্ট থেকে বিদায় করে দেওয়া অসম্ভব।'

মন্তব্য



সাতদিনের সেরা