kalerkantho

বুধবার । ১৫ আশ্বিন ১৪২৭ । ৩০ সেপ্টেম্বর ২০২০। ১২ সফর ১৪৪২

অ্যাটলেটিকোর দুই ফুটবলার করোনা আক্রান্ত; শঙ্কায় চ্যাম্পিয়ন্স লিগ

অনলাইন ডেস্ক   

১০ আগস্ট, ২০২০ ১৭:১০ | পড়া যাবে ২ মিনিটে



অ্যাটলেটিকোর দুই ফুটবলার করোনা আক্রান্ত; শঙ্কায় চ্যাম্পিয়ন্স লিগ

অ্যাটলেটিকো মাদ্রিদের দুজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে আরবি লিপজিগের বিপক্ষে মাঠে নামার চারদিন আগে করোনার এই আঘাতে স্বাভাবিক ভাবেই অ্যাটলেটিকো শিবিরে দুশ্চিন্তা দেখা দিয়েছে। একইসাথে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট-এর আগে একটি বাঁধা পড়ল।

ক্লাবের এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে বলা হয়েছে, 'চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে অংশগ্রহণের আগে উয়েফার প্রোটোকল অনুযায়ী মূল দলের সকল খেলোয়াড় ও স্টাফদের করোনা পরীক্ষা করা হয়েছে। আজ আমরা রিপোর্টের ফলাফল হাতে পেয়েছি। ফলাফল অনুযায়ী দুজন খেলোয়াড়ের দেহে করোনার সংক্রমন ধরা পড়েছে এবং তাদেরকে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে পাঠানো হয়েছে।'

যদিও অ্যাটলেটিকোর পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি যে পজিটিভ হওয়া দুজন খেলোয়াড় কিংবা ব্যাকরুম স্টাফ কিনা। অ্যাটলেটিকো মাদ্রিদ জানিয়েছে, ইতোমধ্যেই বিষয়টি তারা উয়েফার পাশাপাশি স্প্যানিশ ও পর্তুগিজ ফুটবল এবং সংশ্লিষ্ট স্বাস্থ্য অধিদপ্তরে জানিয়ে দিয়েছে। লিসবনে যাবার আগে নতুন করে আবারো খেলোয়াড় ও স্টাফসহ পুরো দলের পরীক্ষা করা হবে। এর ফলে শেষ মুহূর্তে ট্রাভেল সিডিউলসহ পর্তুগালের আবাসন পরিকল্পনাও পরিবর্তন আনা হবে।

পজিটিভ হওয়া দুজনের পরিচয় জানানো নিয়েও যথাসম্ভব শ্রদ্ধাশীল হওয়ার আহওয়ান জানানো হয়েছে। আগামী ১২ আগস্ট থেকে পর্তুগালের লিসবনে শুরু হতে যাচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের বদলে যাওয়া ফরম্যাটের শেষ পর্ব। ফাইনাল এইট নামে পরিচিত চূড়ান্ত পর্বে এবার সিঙ্গেল লেগ পদ্ধতিতে ম্যাচ অনুষ্ঠিত হবে। লিপজিগের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচ খেলতে সোমবার পর্তুগাল সফরে যাবার কথা ছিল অ্যাটলেটিকোর। সবগুলো ম্যাচই হবে দর্শকশুন্য স্টেডিয়ামে। আগামী ২৩ আগস্ট অনুষ্ঠিত হবে এবারের আসরের ফাইনাল ম্যাচ।

মন্তব্য



সাতদিনের সেরা