kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে পুলিসিচ

অনলাইন ডেস্ক   

৮ আগস্ট, ২০২০ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে পুলিসিচ

ডান হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন চেলসির উইঙ্গার ক্রিস্টিয়ান পুলিসিচ। এ কারণে আগামী মৌসুমের শুরুতে চেলসির হয়ে মাঠ নামতে পারবেন না এই মার্কিন তারকা। গত শনিবার ওয়েম্বলি স্টেডিয়ামে আর্সেনালের বিপক্ষে এফএ কাপের ফাইনালে ২-১ গোলে পরাজয়ের ম্যাচটিতে তিনি ইনজুরিতে পড়েন।

প্রিমিয়ার লিগের নতুন মৌসুম আগামী ১২ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে। চেলসি ম্যানেজার ফ্রাংক ল্যাম্পার্ড পুলিসিচের ইনজুরির বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, 'ধারণা করা হচ্ছে, ইনজুরি থেকে সুস্থ হয়ে উঠতে ছয় সপ্তাহ সময় লাগবে। সে কারণে এটা অন্তত নিশ্চিত যে নতুন মৌসুমের শুরুতে তার আর খেলা হচ্ছে না। তবে আমরা ইনজুরির সঠিক চিকিৎসা করতে চাই।'

চেলসির হয়ে প্রথম মৌসুমে দারুন ছন্দে থাকা পুলিসিচ ১১টি গোল করেছেন ও ৮টিতে অ্যাসিস্ট করেছেন। বরুসিয়া ডর্টমুন্ড থেকে তিনি গত মৌসুমে চেলসিতে যোগ দিয়েছিলেন। ল্যাম্পার্ড মনে করেন প্রথম বছরেই সে তার ক্যারিয়ারের সেরা সময়টা কাটিয়েছে। প্রিমিয়ার লিগের প্রথম বছরেই এই ধরনের পারফরমেন্স খুব কমই দেখা যায়। এ কারণেই যত দ্রুত সম্ভব এই উইঙ্গারের সুস্থতা কামনা করেছেন ল্যাম্পার্ড।

মন্তব্য



সাতদিনের সেরা