kalerkantho

সোমবার । ১৩ আশ্বিন ১৪২৭ । ২৮ সেপ্টেম্বর ২০২০। ১০ সফর ১৪৪২

ফ্লাইট মিস করে টুর্নামেন্ট থেকেই বাদ ক্যারিবীয় তারকা!

অনলাইন ডেস্ক   

৭ আগস্ট, ২০২০ ২০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ফ্লাইট মিস করে টুর্নামেন্ট থেকেই বাদ ক্যারিবীয় তারকা!

করোনা পরিস্থিতির মাঝেই আগামী ১৮ অগাস্ট থেকে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে শুরু হতে যাচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। কিন্তু অদ্ভুত এক কারণে পুরো টুর্নামেন্টে খেলা হচ্ছে না ক্যারিবিয়ান অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেনের। কোনো চোট সমস্যা কিংবা করোনার উপসর্গও নয়, সময়মতো বিমানে উঠতে না পারার জন্যই তিনি পুরো টুর্নামেন্ট থেকে বাদ পড়েছেন!

সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলার কথা ছিল বাঁহাতি অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেনের। টুর্নামেন্ট শুরুর বেশ কিছুদিন আগে থেকেই ম্যাচ অফিশিয়াল, ক্রিকেটার, টিম ম্যানেজমেন্টের ১৬২ জনকে নিয়ে ত্রিনিদাদ ও টোবাগোতে উড়িয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন আয়োজকরা। সেখানে করোনা নেগেটিভ নিশ্চিত হওয়ার পর ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে সবাইকে। কিন্তু জ্যামাইকা থেকে বার্বাডোজে যাওয়ার বিমান ধরতে পারেননি ফ্যাবিয়ান। যে কারণে শুরু হয় গণ্ডগোল।

বার্বাডোজে থেকে চাটার্ড ফ্লাইটে ক্রিকেটারদের ত্রিনিদাদ ও টোবাগোতে পৌঁছানোর পরিকল্পনা ছিল। কিন্তু জ্যামাইকা বিমানবন্দরে পৌঁছতে দেরি করায় ফ্যাবিয়ান বার্বাডোজের চাটার্ড ফ্লাইট মিস করেন। স্বাভাবিক বিমান যাতায়াত নিয়ন্ত্রিত হওয়ায় স্বাভাবিকভাবেই আর এই টুর্নামেন্টে খেলা হচ্ছে না ফ্যাবিয়ানের। তার এজেন্ট জানিয়েছেন, বিস্তারিত সূচি বুঝতে সমস্যা হওয়ায় তারা সময়মতো বার্বাডোজে পৌঁছাতে পারেননি। এটাকে তিনি দুর্ভাগ্যজনক ঘটনা হিসেবে উল্লেখ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা