kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

মৌসুমের শুরুটা চেলসির জন্য একটু তাড়াতাড়ি হয়ে গেল

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২০ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



মৌসুমের শুরুটা চেলসির জন্য একটু তাড়াতাড়ি হয়ে গেল

প্রিমিয়ার লিগের নতুন মৌসুম আগামী ১২ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। কিন্তু এই সময়টা চেলসির জন্য একটু বেশি তাড়াতাড়ি হয়ে গেছে বলে দাবি করেছেন কোচ ফ্রাংক ল্যাম্পার্ড। গত শনিবার এফএ কাপের ফাইনালে লন্ডনের প্রতিদ্বন্দ্বী আর্সেনালের কাছে ২-১ গোলে পরাজিত হয়ে হতাশ হতে হয়েছে ব্লুজরদের। কিন্তু এখনো তাদের বর্তমান মৌসুম শেষ হয়নি। শনিবার বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬’র দ্বিতীয় লেগের ম্যাচে মাঠ নামতে হবে চেলসিকে। 

এই প্রতিযোগিতা থেকে যদি তারা ছিটকেও যাওয়া তারপরেও নতুন মৌসুম শুরুর আগে মাত্র ৩৫ দিন সময় পাচ্ছে ব্লুজরা। চ্যাম্পিয়ন্স লিগে ইংলিশ দল হিসেবে আরো টিকে রয়েছে ম্যানচেস্টার সিটি। এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ আগস্ট। ম্যানচেস্টার ইউনাইটেড ও উল্ফস টিকে রয়েছে ইউরোপা লিগে যা শেষ হবে ২১ আগস্ট।

প্রিমিয়ার লিগের ক্লাবগুলো মিলে যখন ১২ সেপ্টেম্বর নতুন মৌসুম শুরুর পক্ষে একমত হয়েছিল তখনই সবাই জানতো চেলসি কিংবা অন্য যে দলগুলো ইউরোপিয়ান আসরে টিকে রয়েছে তাদেন অন্তত ৩০ দিনের একটি বিরতি প্রয়োজন। এফএ কাপের ফাইনালের ঠিক আগে ইনজুরির কারণে ল্যাম্পার্ড দলে পাননি উইলিয়ান ও রুবেন লফটাস-চিককে। ফাইনালে কুঁচকির ইনজুরিতে পড়েছেন সিজার আজপিলিকুয়েটা ও একমাত্র গোলদাতা ক্রিস্টিয়ান পুলিসিচ।

চেলসি বস বলেছেন, 'এই ধরনের বাজে একটি পরিস্থিতিতে আমাদের বায়ার্নের বিপক্ষে মাঠে নামতে হচ্ছে। নতুন মৌসুম শুরুর তারিখটা আমার ও খেলোয়াড়দের জন্য একটু বেশ তাড়াহুড়া হয়ে যাচ্ছে। খেলোয়াড়দের বিশ্রাম প্রয়োজন। পরিশ্রান্ত থাকার কারণে দুজন খেলোয়াড় ইনজুরিতে পড়েছেন। আরো কয়েকজনকে নিয়ে শঙ্কা রয়েছে। আশা করি প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ যাতে বিষয়টা গুরুত্বের সাথে বিবেচনা করবে।'

মন্তব্য



সাতদিনের সেরা