kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

নেইমারকে ফেরানো সম্ভব নয় : বার্সা প্রেসিডেন্ট

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২০ ১৫:১৬ | পড়া যাবে ২ মিনিটে



নেইমারকে ফেরানো সম্ভব নয় : বার্সা প্রেসিডেন্ট

গত দলবদলের সময় নেইমারকে কিনতে অনেক চেষ্টা করেছিল বার্সেলোনা। কিন্তু তারা সফল হয়নি। এ জন্য ক্লাবের ওপর মেসি-সুয়ারেজরা ভীষণ ক্ষিপ্ত। সামনে নেইমারের বার্সায় প্রত্যাবর্তনের যেটুকু সম্ভাবনা ছিল, সেটাও হয়তো আবার আঁধারে হারিয়ে গেল। ক্লাবের সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ বলেছেন, করোনায় ক্লাবের আর্থিক ক্ষতির কারণে পিএসজি থেকে আপাতত নেইমারকে ফেরানো সম্ভব নয়।

করোনাভাইরাসের জন্য অন্য অনেক ক্লাবের মতো বার্সেলোনাও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। স্প্যানিশ পত্রিকা স্পোর্ত জানিয়েছে, কভিড-১৯ মহামারির জন্য মার্চ-জুনে প্রত্যাশার চেয়ে ২০০ মিলিয়ন ইউরো কম আয় করেছে বার্সেলোনা। বার্তোমেউয়ের শঙ্কা ক্লাবগুলোর ওপর করোনাভাইরাস পরিস্থিতির প্রভাব আরো লম্বা সময় ধরে থাকবে। একই কারণে ইন্টার মিলান থেকে লাউতারো মার্টিনেজকে বার্সায় আনার পরিকল্পনাও আটকে আছে।

বার্তামেউ বলেছেন, 'ইউরোপের বড় সব ক্লাব ক্ষতিগ্রস্ত হয়েছে। এটা শুধু এক বছর নয়, তিন-চার বছর স্থায়ী হতে পারে। যদি মহামারি পরিস্থিতির উন্নতি না হয়, তাহলে কোনো দর্শক, মিউজিয়াম, দোকান-পাট খুলবে না এবং আর্থিক ক্ষতি হতে থাকবে। যে কারণে এই পরিস্থিতিতে নেইমারকে আনা সম্ভব নয়। পিএসজিও তাঁকে বিক্রি করতে চায় না। করোনার জন্যই ইন্টারের সঙ্গে মার্টিনেজকে কেনার আলোচনা থমকে আছে। বড় বিনিয়োগের জন্য এটা সঠিক সময় নয়।'

মন্তব্য



সাতদিনের সেরা