kalerkantho

বুধবার । ২১ শ্রাবণ ১৪২৭। ৫ আগস্ট  ২০২০। ১৪ জিলহজ ১৪৪১

হার্দিক-নাতাশার ঘরে 'ঈশ্বরের আশীর্বাদ'

অনলাইন ডেস্ক   

২ আগস্ট, ২০২০ ১২:২৩ | পড়া যাবে ২ মিনিটে



হার্দিক-নাতাশার ঘরে 'ঈশ্বরের আশীর্বাদ'

ভারতীয় ক্রিকেট দুনিয়ায় তার ইমেজ অনেকটা শ্রেণিকক্ষের ‘‌ব্যাড বয়ে’‌র মতো। মাঠের ভেতরে দুর্দান্ত পারফরম্যান্স। তবে মাঠের বাইরে নিজের কার্যকলাপের জন্য অনেকবারই খবরের শিরোনামে উঠে এসেছেন হার্দিক পান্ডে। সম্প্রতি ফের খবর হয়েছেন ভারতের জাতীয় দলের এই তারকা। তবে এবার বাবা হওয়ার জন্য। দিন কয়েক আগেই পান্ডে পরিবারে এসেছে নতুন সদস্য। এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ। আর শনিবারই নিজের সদ্যোজাতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন হার্দিক।

হার্দিক নিজেই সোশ্যাল মিডিয়ায় নতুন অতিথির হাতের ছবি পোস্ট করে সুখবরটা দিয়েছিলেন। এরপর পরিবারের নতুন অতিথির ছবি প্রকাশ্যে আনলেন তিনি। হাসপাতালের পোশাক পরেই কোলে ফুটফুটে ছেলেকে নিয়ে ছবি পোস্ট করেন হার্দিক। সঙ্গে লেখেন, ‌‘‌ব্লেসিং ফ্রম গড’‌ অর্থাৎ ‘ঈশ্বরের আশীর্বাদ!‌’‌ ‌এরপর নেটিজেনরা প্রত্যেকেই হার্দিককে শুভেচ্ছা জানাতে থাকেন। 

দীর্ঘদিন ডেটিং করার পর ‌গত জানুয়ারিতে নিজের ভালোবাসার কথা জানিয়ে ভক্তদের চমকে দেন হার্দিক। নাতাশার সঙ্গে বাগদান করে তার ছবিও পোস্ট করেন। এরপর গত মে মাসে দেন আরো বড় চমক। জানান, বাবা হতে চলেছেন তিনি। শোনা যায়, সেই সময়ই নাকি চুপিসারে বিয়েটাও সেরে ফেলেছিলেন। আর করোনাকালে দিলেন আরো একটি সুখবর। চলতি সপ্তাহেই পুত্র সন্তানের জন্ম দিলেন নাতাশা। যদিও জুনিয়র পান্ডে এখনও কোনো নাম পায়নি। এককথায়, মাত্র কয়েক মাসেই হার্দিকের জীবন যেন একেবারে পালটে গেল।

সূত্র: সংবাদ প্রতিদিন 

মন্তব্য



সাতদিনের সেরা