kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

শিশিরের জন্যে ঈদ উপহার, কী দিলেন সাকিব?

অনলাইন ডেস্ক   

২ আগস্ট, ২০২০ ১২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



শিশিরের জন্যে ঈদ উপহার, কী দিলেন সাকিব?

এবারের ঈদটা অন্যরকম। করোনাকালের ঈদ। তাই বলে কি ঈদের আনন্দ উদযাপন করা যাবে না? বিশ্বের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানের ঘরেও কিছুটা উদযাপন হলো। শিশিরকে দুর্দান্ত এক উপহার দিলেন ক্রিকেটার। শিশিরকে একটা চকচকে বিলাসবহুল মার্সিডিজ বেঞ্জ উপহার দিলেন সাকিব। এটা পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত স্ত্রী।

নিজের সোশ্যাল অ্যাকাউন্টে উপহারের ছবি পোস্ট করেছেন তিনি। সকলের সঙ্গে আনন্দ ভাগ করে না নিয়ে আর থাকতে পারেননি। সেই ব্র্যান্ড নিউ গাড়ির ছবি দিয়ে শিশির জানান, স্বামীর তরফ থেকে এটাই তাঁর এবারের ঈদ সালামি। 

২০১২ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। তারপর সংসারে এসেছে দুই কন্যা সন্তান- আলাইনা এবং ইরাম। সময়ের সঙ্গে সঙ্গে ভালোবাসাও অটুট হয়েছে। শাকিবের এই দামী উপহারই যেন বলে দেয় সেই ভালবাসার সম্পর্কে এতটুকু ভাটা পড়েনি। ক্রিকেট আপাতত নির্বাসিত সাকিব পরিবারকে আরো বেশি করে সময় দিতে পারছেন এখন। সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন সাকিব। খুব শিগগিরই অনুশীলনে ফেরার কথা জানিয়েছেন তিনি। প্রথমে লন্ডনে শুরু করবেন অনুশীলন। এরপর দেশে এসে কোচ সালাউদ্দিনের সঙ্গে অনুশীলন করার কথা জানিয়েছেন তিনি।

জাতীয় দলের সাবেক  এই অধিনায়ক করোনা মহামারি শুরু হওয়ার আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে চলে যান। তার স্ত্রী তখন ছিলেন সন্তান সম্ভবা। এরই মধ্যে দ্বিতীয় কন্যার বাবা হয়েছেন সাকিব। কিন্তু করোনার কারণে দেশে ফিরতে পারেননি তিনি। যুক্তরাষ্ট্রে বসেই করোনা মহামারি মোকাবিলায় অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশসেরা এ ক্রিকেটার।

মন্তব্য



সাতদিনের সেরা