kalerkantho

মঙ্গলবার । ১৪ আশ্বিন ১৪২৭ । ২৯ সেপ্টেম্বর ২০২০। ১১ সফর ১৪৪২

'আপনার বয়স কত?' প্রশ্ন শুনে হকচকিয়ে গেলেন আফ্রিদি

অনলাইন ডেস্ক   

৩১ জুলাই, ২০২০ ১৬:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



'আপনার বয়স কত?' প্রশ্ন শুনে হকচকিয়ে গেলেন আফ্রিদি

ক্রিকেট ছাড়ার পর সোশ্যাল মিডিয়ায় আবোল তাবোল কথা, বিশেষ করে ভারত বিরোধী উস্কানি দিয়ে সবসময় আলোচনায় থাকেন পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদি। ভারতের গৌতম গম্ভীরের সঙ্গে তার নিয়মিত ঝগড়া লাগে। সেই শাহিদ আফ্রিদি কি না এবার নিজেই ঘাবড়ে গেলেন! সেটাও আবার ভক্তদের প্রশ্নের জবাব দিতে গিয়ে।

করোনায় আক্রান্ত হওয়ার পর বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন আফ্রিদি। একটা সময় তার শারিরীক অবস্থা নিয়ে গুজব রটে গেলে আবারও সোশ্যাল সাইটে ফিরে সবাইকে নিজের সুস্থতার কথা জানান। এরপর কোনো ঝামেলা ছাড়াই করোনা থেকে সেরে উঠেছেন পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার। ফিরেছেন স্বমহিমায়। আবারও তিনি ভারতবিরোধী স্লোগান দিতে শুরু করেছেন। গৌতম গম্ভীরের সঙ্গে ঝগড়াও চলছে সমানতালে। এর মাঝেই তিনি ভক্তদের সঙ্গে একটি লাইভ সেশনে অংশ নেন।

সেই লাইভ সেশনে এক ভক্ত সটান আফ্রিদির বয়স জানতে চান এবং আরেকজন ফোন নম্বর চেয়ে বসেন। এমন ঘটনায় হকচকিয়ে যান আফ্রিদি। এমনিতেই ক্রিকেটাঙ্গনে আফ্রিদির বয়স নিয়ে ঠাট্টা-ইয়ার্কি চলে। অনেকেই বলেন, আফ্রিদি বয়সের গাছ-পাথর নেই। কম বয়সে সেঞ্চুরির রেকর্ডটাও যে প্রতারণা ছিল, সেটা আফ্রিদি নিজেই স্বীকার করেছেন। এবার ভক্তের প্রশ্নের কোনো জবাব না দিয়ে লিখেন, 'বয়স একটা সংখ্যা মাত্র'। এর পর আরেক ভক্ত তার কাছে ফোন নম্বর চাইলে আফ্রিদি লিখেন, ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৮, ৯, ১০।

মন্তব্য



সাতদিনের সেরা