kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

আইপিএলে হয়তো স্ত্রী-বান্ধবীদের পাশে পাবেন না ধোনিরা

অনলাইন ডেস্ক   

৩১ জুলাই, ২০২০ ১৬:৩৯ | পড়া যাবে ১ মিনিটে



আইপিএলে হয়তো স্ত্রী-বান্ধবীদের পাশে পাবেন না ধোনিরা

আইপিএলের সময় ক্রিকেটারদের সঙ্গে সাধারণত তাদের স্ত্রী-সন্তান-বান্ধবীরা থাকার সুযোগ পান। তবে এবার পরিস্থিতি ভিন্ন। করোনার কারণে সুরক্ষাবলয়ে থেকে খেলতে হবে ধোনিদের। ইংল্যান্ডে যেমন ক্রিকেটাররা পরিবার পরিজন ছেড়ে এসে ক্রিকেট খেলছে। দুবাইয়ে অনুষ্ঠিতব্য আসরে ক্রিকেটারদের সঙ্গে পরিবারের সদস্যদের থাকার ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণের ভার ফ্র্যাঞ্চাইজিদের ওপর ছেড়ে দিয়েছে বিসিসিআই। 

সংযুক্ত আরব আমিরাতে প্রবেশের আগে সকল ক্রিকেটারকে কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হতে হবে। এরপর আইপিএল শুরুর আগে দুই সপ্তাহে ৪ বার ক্রিকেটারদের করোনা পরীক্ষা হবে। এবং প্রত্যেক ক্রিকেটারকে বোর্ডের নিয়ম মেনে থাকতে হবে। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে স্ত্রী বা পরিবার থাকবে কিনা সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন, 'বায়ো-সুরক্ষিত পরিবেশে একবার প্রবেশ করলে কেউ আর বের হতে পারবে না। স্ত্রী বা পরিবারের অন্যরা ক্রিকেটারদের সঙ্গে সফর করবেন কিনা, সেই সিদ্ধান্ত নিচ্ছে না বিসিসিআই। এটা ছেড়ে দেওয়া হয়েছে ফ্র্যাঞ্চাইজিদের ওপর। কেউ সেই প্রোটোকল ভাঙতে পারবে না। এমনকি টিম বাসের ড্রাইভাররা পর্যন্ত এই নিয়মের আওতায় থাকবে। আমরা ফ্র্যাঞ্চাইজিদের কাছে নির্দেশনা দিয়ে দেব। তাদের কোনো বক্তব্য থাকলে সেটা আমাদের জানাতে পারে।'

মন্তব্য



সাতদিনের সেরা