kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

নাইটক্লাবে গোলাগুলিতে টটেনহ্যাম তারকার ভাই নিহত!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুলাই, ২০২০ ১৮:৩১ | পড়া যাবে ১ মিনিটে



নাইটক্লাবে গোলাগুলিতে টটেনহ্যাম তারকার ভাই নিহত!

মর্মান্তিক মৃত্যু হয়েছে টটেনহাম হটস্পারের রাইটব্যাক সার্জ অরিয়েরের ছোট ভাই ক্রিস্টোফার অরিয়েরের। ফ্রান্সের তুলুজ শহরে স্থানীয় সময় আজ ভোর পাঁচটায় এই ঘটনা ঘটে। এক নৈশক্লাবের বাইরে তাঁকে গুলি করে পালিয়ে গেছে কিছু দুর্বৃত্ত। পুলিশ এখনো তাদের কাউকে এখনো গ্রেপ্তার করতে পারেনি। এই হত্যার কারণ সম্পর্কেও এখনও কিছু জানা যায়নি।

ফরাসি সংবাদমাধ্যম ইউরোপ ওয়ান ও লে পয়েন্ত জানিয়েছে, ভোরবেলায় হঠাৎ গুলির শব্দে স্থানীয় বাসিন্দাদের ঘুম ভেঙে যায়। ঘটনাস্থলে লোকজন জড়ো হওয়ার আগেই অপকর্ম ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা এসে দেখেন, গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে কাতরাচ্ছেন ক্রিস্টোফার অরিয়ের। জামাকাপড় রক্তে রাঙা, তলপেট আঁকড়ে পড়ে আছেন। 

তখনই তাঁকে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই পৃথিবীর মায়া ত্যাগ করে অনন্তলোকে পাড়ি জমান ক্রিস্টেফার। ফরাসি সংবাদমাধ্যম লা দেপেশে অবশ্য জানিয়েছে, নাইটক্লাবের মধ্যেই গোলাগুলি হয়েছে। এদিকে গত রাতেই নর্থ লন্ডন ডার্বিতে আর্সেনালকে ২-১ গোলে হারিয়েছিল সার্জ অরিয়েরের দল টটেনহ্যাম। সেই আনন্দের রেশ না কাটতেই এলো ভয়ানক দুঃসংবাদ।

মন্তব্য



সাতদিনের সেরা