kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

করোনার মাঝেও নেইমারদের খেলা দেখল ৫ হাজার দর্শক!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুলাই, ২০২০ ১৭:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



করোনার মাঝেও নেইমারদের খেলা দেখল ৫ হাজার দর্শক!

ছবি : এএফপি

সারাবিশ্বে করোনার আগ্রাসন চলছেই। এর মাঝেই শুরু হয়েছে ফুটবল। লা লিগা কিংবা বুন্দেসলিগায় স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি না থাকলেও ফরাসি ফুটবলে নেইমাররা খেলেছেন দর্শকদের সামনে। আগামী ২৪ জুলাই ফরাসি কাপে বর্তমান লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজির প্রতিপক্ষ সাঁত এতিয়েন। ৩১ জুলাই লিগ কাপের ফাইনালে লিওঁর বিপক্ষে খেলবে টুখেলের দল। 

ছবি : এএফপি

কোভিড-১৯ মহামারীর কারণে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে ফ্রেঞ্চ লিগ ওয়ান বাতিল হয়েছে। গত এপ্রিলের শেষ দিকে পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। তবে পিএসজির সামনে এখনও ফরাসি কাপ, লিগ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের খেলা আছে। এসব ম্যাচ খেলার প্রস্তুতি হিসেবে গতকাল রবিবার নেইমার-এমবাপেরা প্রীতি ম্যাচ খেলতে নামেন। মাঠে প্রবেশের সময়ে নেইমার-এমবাপেদের মুখে ছিল পিএসজির লাল, সাদা ও নীল রঙের মাস্ক। জার্সিতে ছিল স্বাস্থ্যকর্মীদের উদ্দেশে ধন্যবাদ বার্তা। 

ছবি : এএফপি

এই ম্যাচ দেখার জন্য ২৫ হাজার দর্শক ধারণক্ষম লু হাভ্ররের স্টেডিয়ামে ৫ হাজার দর্শক প্রবেশের সুযোগ পান। সবাইকে মাস্ক পরে মাঠে প্রবেশ করানো হলেও গ্যালারিতে ঢুকে অনেকেই মাস্ক খুলে ফেলেন। তবে সবাই সামাজিক দূরত্ব বজায় রেখেছিলেন। দীর্ঘদিন পর কোনো ম্যাচ খেলতে নামা পিএসজি স্কোয়াডে ছিল ২৪ জন। দ্বিতীয় সারির দল লু হাভ্রকে ৯-০ গোলে উড়িয়ে দেয় ফ্রেঞ্চ লিগ ওয়ান চ্যাস্পিয়নরা।

মন্তব্য



সাতদিনের সেরা