kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

ক্রিকেট ফিরছে শ্রীলঙ্কায়

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুলাই, ২০২০ ২১:০২ | পড়া যাবে ১ মিনিটে



ক্রিকেট ফিরছে শ্রীলঙ্কায়

গত মার্চে শ্রীলঙ্কায় শুরু হয়েছিল ঘরোয়া আসর টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্টার ক্লাব। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ শুরু হলে, সেটি মাঝপথে স্থগিত হয়ে যায়। অবশেষে স্থগিত হওয়া ওই টুর্নামেন্ট দিয়েই আবারো ক্রিকেটকে মাঠে ফেরাচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। গতকাল এ খবর নিশ্চিত করেছে এসএলসি।

এক বিবৃতিতে এসএলসি জানায়, করোনাভাইরাসের কারণে দীর্ঘ বিরতির পর আগামী মঙ্গলবার থেকে ক্রিকেট শুরু হচ্ছে শ্রীলঙ্কায়। স্থগিত হওয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্টার ক্লাব আসর দিয়ে ক্রিকেট মাঠে গড়াচ্ছে। ক্রিকেটার, অফিসিয়াল ও কর্মকর্তাদের সুরক্ষার কথা বিবেচনা করে দর্শকশূন্য মাঠ ও সুরক্ষাবলয় দিয়েই ম্যাচ আয়োজনের সিদ্বান্ত নিয়েছে এসএলসি।

এ ব্যাপারে এসএলসির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেন, 'স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদারকিতে ইন্টার ক্লাব টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু করবে এসএলসি। আমাদের দেশে এখন করোনাভাইরাস সংক্রমণ অনেকাংশে কমে গেছে। তাই ক্রিকেট শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।'

নির্ধারিত সূচি অনুযায়ী, চলতি মাসে নিজেদের মাঠে বাংলাদেশ ও ভারতের বিপক্ষ সিরিজ হওয়ার কথা ছিল শ্রীলঙ্কার। কিন্তু করোনাভাইরাসের কারণে সিরিজগুলো স্থগিত করতে বাধ্য হয় এসএলসি।

মন্তব্য



সাতদিনের সেরা