kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

পিসিবির কোনো স্পনসর নেই; এগিয়ে এলেন আফ্রিদি

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুলাই, ২০২০ ১৭:৩৬ | পড়া যাবে ১ মিনিটে



পিসিবির কোনো স্পনসর নেই; এগিয়ে এলেন আফ্রিদি

করোনাভাইরাসের কারণে ক্রিকেট বোর্ডগুলো বেশ বিপাকে পড়ে গেছে। ধনী বোর্ডগুলোর এতে সমস্যায় না পড়লেও ছোট বোর্ডগুলো পড়েছে সমস্যায়। পাকিস্তান ক্রিকেট বোর্ড তো কোনো স্পনসর খুঁজে পাচ্ছে না। যে কারণে স্পনসর ছাড়াই ইংল্যান্ড সফরে গিয়েছে পাকিস্তান দল। এই বিপদে পাশে দাঁড়িয়েছেন শহিদ আফ্রিদি। তার ফাউন্ডেশনের লোগো শোভা পাচ্ছে ক্রিকেটারদের জার্সিতে।

আসন্ন ইংল্যান্ড সফরে পাকিস্তানি ক্রিকেটারদের জার্সিতে থাকছে শহিদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো। টুইটারে এই সুসংবাদ দিয়ে আফ্রিদি লিখেছেন, 'আনন্দের সঙ্গে জানাচ্ছি পাকিস্তানের খেলার সরঞ্জামে শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো থাকবে। আমরা পিসিবির চ্যারিটি পার্টনার। পিসিবিকে ধন্যবাদ জানাই এবং সফরে ছেলেদের শুভকামনা জানাচ্ছি।'

করোনা মহামারির শুরু থেকেই আর্থিক সংকটে আছে পিসিবি। একটি বহুজাতিক পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠানকে তারা স্পনসর হিসেবে পেতে চাইছে। এখনও চলছে দরকষাকষি। প্রতিষ্ঠানটি যে দাম হেঁকেছে সেটা পিসিবির সর্বশেষ স্পনসর চুক্তি থেকে ৩৫ থেকে ৪০ শতাংশ কম। স্বাভাবিকভাবেই সেই প্রস্তাব পিসিবির পছন্দ হয়নি। তবে আফ্রিদি তার লোগে ব্যবহারের জন্য পিসিবিকে কত টাকা দিয়েছে তা জানা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা