kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

'নেগেটিভ' হয়ে ইংল্যান্ডে যাচ্ছেন তিন পাকিস্তানি ক্রিকেটার

কালের কণ্ঠ অনলাইন   

৭ জুলাই, ২০২০ ১৫:০৮ | পড়া যাবে ১ মিনিটে



'নেগেটিভ' হয়ে ইংল্যান্ডে যাচ্ছেন তিন পাকিস্তানি ক্রিকেটার

ইংল্যান্ডে অনুশীলনরত পাকিস্তান দল। ছবি : পিসিবি

ইংল্যান্ড সফরের উদ্দেশ্যে জাতীয় দলের হয়ে রওনা দেওয়ার আগে করোনা পরীক্ষায় পজিটিভ আসে পাকিস্তানের ১০ জন ক্রিকেটারের। তাই ২০ জন ক্রিকেটার ও ১১ জনের কোচিং স্টাফ নিয়ে গত ২৮ জুন দেশ ছাড়ে পাকিস্তান দল। পরে দুবার পরীক্ষায় ১০ জনের মধ্যে ছয়জনের নেগেটিভ আসে। যে কারণে এবার তাদের ইংল্যান্ডে যাওয়ার অনুমতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বর্তমানে দলের সঙ্গে আছেন ওই ছয়জন খেলোয়াড়। তবে বাকি চারজন- কাশিফ ভাট্টি, হায়দার আলী, ইমরান খান ও হারিস রউফ স্বেচ্ছায় আইসোলেশনে আছেন। কিন্তু তাঁদের শরীরে কোনো উপসর্গ পাওয়া যায়নি। তাই এই চারজনকে দুবার করোনা পরীক্ষা করে পিসিবি। দুবারের পরীক্ষায় করোনা নেগেটিভ আসে কাশিফ ভাট্টি-হায়দার-ইমরানের। আর দুবারের পরীক্ষায় করোনা পজিটিভ আসে হারিসের।

সৌভাগ্যবান কাশিফ ভাট্টি-হায়দার-ইমরানকে ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করছে পিসিবি। আর হারিসকে চলতি সপ্তাহে আবারও করোনা পরীক্ষা করানো হবে। তারপর নেওয়া হবে পরবর্তী সিদ্ধান্ত। কাশিফ ভাট্টি-হায়দার-ইমরানের সঙ্গে করোনামুক্ত হয়েছেন সাপোর্ট স্টাফ মালাং আলী। আগামী আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।

মন্তব্য



সাতদিনের সেরা