kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

কারানের করোনা হয়নি

কালের কণ্ঠ অনলাইন   

৪ জুলাই, ২০২০ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



কারানের করোনা হয়নি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি সপ্তাহে প্রথম টেস্টের আগে সুসংবাদই পেল ইংল্যান্ড ক্রিকেট দল। স্যাম কারানের করেনা নেগেটিভ। সিরিজ শুরুর নিজেদের মধ্যে একটি অনুশীলন ম্যাচ খেলছে ইংল্যান্ড ক্রিকেট দল। অনুশীলন ম্যাচের প্রথম দিন শেষে অসুস্থ হয়ে পড়েন ব্যাটসম্যান স্যাম কারান।  এই সিরিজ সামনে রেখে আজ দল ঘোষণা করেছে ইসিবি। তবে স্যাম কারানকে থাকতে হয়েছে রিজার্ভ বেঞ্চে।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে জানানো হয়, 'অসুস্থ হওয়ায় কারানের করোনা পরীক্ষা করা হবে।' অবশেষে কারানের করোনা পরীক্ষা করা হয় এবং তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ, কারান করোনা আক্রান্ত নন। তাই দ্রুতই দলের অনুশীলনে ফিরবেন এই ইংলিশ অলরাউন্ডার। ইসিবি জানিয়েছে, 'কারানের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। দ্রুতই চিকিৎসকদের পরামর্শে অনুশীলনে যোগ দিবেন কারান।'

প্রথম টেস্টের আগে অনুশীলন ম্যাচে মুখোমুখি হয়েছিল বেন স্টোকস একাদশ ও জশ বাটলার একাদশ। বাটলারের দলে খেলছিলেন ২২ বছর বয়সী কারান। ব্যাট হাতে নেমে প্রথম দিন শেষে ১৫ রানে অপরাজিতও ছিলেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য ২৩ জুন থেকে এজাস বোলে ৩০ সদস্যের ইংল্যান্ড দল অনুশীলন করছে। জীবাণুমক্ত ও রুদ্ধদ্বার স্টেডিয়ামে আগামী ৮ জুলাই থেকে সাউদাম্পটনে শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

মন্তব্য



সাতদিনের সেরা