kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

সতীর্থদের কেউ জানত না, বিয়ে করছেন ধোনি

কালের কণ্ঠ অনলাইন   

৪ জুলাই, ২০২০ ১৭:১১ | পড়া যাবে ২ মিনিটে



সতীর্থদের কেউ জানত না, বিয়ে করছেন ধোনি

সিনেমার কারণে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবন সম্পর্কে জানেন। তার প্রেমকাহিনীও সবার জানা। ১০ বছর আগে আজকের দিনেই মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী সিং রাওয়াতের বিয়ে হয়েছিল। অত্যন্ত গোপনীয়তার সঙ্গে বিয়ে করেছিলেন সেই সময়ের ভারত অধিনায়ক। আর পর্দার সেই ধোনি সুশান্ত সিং রাজপুত এখন না ফেরার দেশে।

ধোনির বিয়ের ব্যাপারে মিডিয়া বিন্দুবিসর্গও জানত না। শুধু তাই নয়, ধোনির সতীর্থরা পর্যন্ত তার বিয়ে নিয়ে কিছুই টের পাননি। সংবাদমাধ্যমের সামনে বিপাশা বসুই প্রথম জানিয়েছিলেন যে, ধোনি বিয়ে করতে চলেছেন। ২০১০ সালের ৪ জুলাই দেরাদূনের একটা রিসোর্টে বিয়ে হয় তাদের। এখন সংসারে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। আজ সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ধোনি ও সাক্ষীকে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা। 

ধোনি ও সাক্ষীর সম্পর্কের শুরু কলকাতায়। তখন তাজ হোটেলে ইন্টার্নশিপ করছিলেন সাক্ষী। আর পাকিস্তানের বিপক্ষে ম্যাচ খেলতে ধোনিও তখন ছিলেন কলকাতায়। দুই পরিবারের মধ্যে আগে থেকে পরিচয় থাকলেও ১০ বছর যোগাযোগ ছিল না ধোনি ও সাক্ষীর। এক 'কমন ফ্রেন্ড'-এর মাধ্যমে নতুন করে যোগাযোগ হয়। ২০০৮ সালের মার্চ থেকে তারা ডেট করা শুরু করেন। এরপর বিয়ে। তাদের সেই বিয়ের পরও দেখতে দেখতে কেটে গেছে ১০ টি বছর।

মন্তব্য



সাতদিনের সেরা