kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

ফ্লাওয়ারের গলায় ইউনিসের ছুরি : পাকিস্তানের কেউ মুখ খুলতে চায় না

কালের কণ্ঠ অনলাইন   

৩ জুলাই, ২০২০ ১৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



ফ্লাওয়ারের গলায় ইউনিসের ছুরি : পাকিস্তানের কেউ মুখ খুলতে চায় না

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার ইউনিস খানের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ এনেছেন জিম্বাবুয়ের সাবেক সুপারস্টার গ্রান্ট ফ্লাওয়ার। তিনি পাকিস্তানের ব্যাটিং কোচ থাকার সময় ইউনিসকে কিছু পরামর্শ দিতে যান। সেটা শুনে পাকিস্তানের সর্বোচ্চ টেস্ট রানের মালিক ইউনিস নাকি এতটাই ক্ষেপে যান যে, ফ্লাওয়ারের গলায় ছুরি ধরে বসেন! এতদিন পর এই ঘটনা প্রকাশ হলেও ইউনিস খান কিংবা পিসিবির কেউ মুখ খুলতে রাজি হচ্ছেন না।

ফ্লাওয়ারের সঙ্গে এই ঘটনাটি ঘটেছিল ২০১৬ সালে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে। ইউনিস খান এখন পাকিস্তান জাতীয় দলের ব্যাটিং পরামর্শক। দল নিয়ে গেছেন ইংল্যান্ড সফরে। আন্তর্জাতিক মিডিয়াগুলো পাকিস্তান ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি এই বিষয়ে মন্তব্য করতে চাননি। বার্তা সংস্থা এপি জানিয়েছে, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পিসিবির এক কর্মকর্তা। নাম প্রকাশ না করার শর্তে ওই কর্মকর্তা বলেছেন যে, মজা করেই গ্র্যান্ট ফ্লাওয়ারের গলায় ছুরি ধরেছিলেন ইউনিস খান।

ওই কর্মকর্তা বলেছেন, 'ফ্লাওয়ারের কথা যেভাবে তুলে ধরা হয়েছে সেটা পুরোপুরি সত্যি নয়। ইউনিস মজা করে মাখনের ছুরি তুলে বলেছিলেন, আমাকে এখন ব্যাটিংয়ের জ্ঞান না গিয়ে নাস্তা শেষ করতে দাও। এই বিষয়টিকে যে এভাবে রং চরানো হবে তা বিস্ময়কর। সাবেক যে কোন ঘটনায় লবন-মরিচ মিশিয়ে খবরের শিরোনামে জায়গা পেতে চান।' তিনি আরও জানিয়েছেন যে, এ বিষয়ে এখন ইউনিস খানও কিছু বলতে রাজি নন। উল্লেখ্য, ফ্লাওয়ারের বিদায়ের পরই পাকিস্তানের ব্যাটিং কোচ হয়েছেন ইউনিস।

মন্তব্য



সাতদিনের সেরা