kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

গ্রিজমানকে নিয়ে ঝামেলায় বার্সেলোনা

কালের কণ্ঠ অনলাইন   

৩ জুলাই, ২০২০ ১৬:২৫ | পড়া যাবে ২ মিনিটে



গ্রিজমানকে নিয়ে ঝামেলায় বার্সেলোনা

অনেক আশা করে দলে আনা ফরাসি স্ট্রাইকার আঁতোয়া গ্রিজমানকে নিয়ে বার্সেলোনার অভ্যন্তরে সমস্যা বেড়েই চলছে। গত কয়েক সপ্তাহ ধরেই ম্যানেজার কিকে সেতিয়েনের সঙ্গে তার সম্পর্ক একেবারেই ভালো নয়। লা লিগায় বার্সেলোনার শেষ ৪ ম্যাচের ৩ টিতেই অতিরিক্ত তালিকায় ছিলেন গ্রিজমান। গত মঙ্গলবার আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামেন ৯০ মিনিটে! যা দেখে প্রতিপক্ষ দলও বিস্মিত।

এই পরিস্থিতিতে বিষয়টি নিয়ে আলোচনা করতে আগামী সপ্তাহে বার্সা কর্মকর্তাদের সঙ্গে বসতে পারেন গ্রিজমানের বোন; যিনি আবার তার এজেন্টও বটে। বিষয়টি নিয়ে তার বাবা এবং ভাইও দুশ্চিন্তায় আছেন। আতলেতিকোর বিপক্ষে ম্যাচের পর দুজনেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ প্রতিক্রিয়া দিয়েছেন। ফরাসি ফুটবলারের বাবা লিখেন, 'কথা বলার সময় এসেছে।' গ্রিজমানের ভাই টুইট করেন, 'সত্যিই কাঁদতে ইচ্ছা করছে। মাত্র ২ মিনিট…।'

এদিকে ফরাসি সংবাদমাধ্যম জানিয়েছে, আতলেতিকোর বিপক্ষে মাত্র ২ মিনিটি সুযোগ পেয়ে মনে দুঃখ থাকলেও গ্রিজমান এই মুহূর্তে বার্সেলোনা ছাড়ার কোনো চিন্তাভাবনা করছেন না। তবে ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে, গ্রিজমানের বদলে ইন্টার মিলানের ফুটবলার লাউতেরো মার্টিনেজকে দলে টানতে পারে বার্সেলোনা। স্প্যানিশ মিডিয়া অবশ্য এই খবরকে ভিত্তিহীন বলেছে। তাদের মতো বার্সেলোনা এভাবে গ্রিজমানকে ছেড়ে দেওয়ার কোনো পরিকল্পনা করেনি।

মন্তব্য



সাতদিনের সেরা