kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

ডায়রিয়ায় আক্রান্ত ইংলিশ অল-রাউন্ডার আইসোলেশনে

কালের কণ্ঠ অনলাইন   

৩ জুলাই, ২০২০ ১৫:৩১ | পড়া যাবে ১ মিনিটে



ডায়রিয়ায় আক্রান্ত ইংলিশ অল-রাউন্ডার  আইসোলেশনে

উইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে ফিরতে যাচ্ছে করোনা পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেট। তবে এই সিরিজের আগে ইংলিশ অল-রাউন্ডার স্যাম কারেনের করোনা পরীক্ষা করা হয়েছে। এই মুহূর্তে তিনি স্বেচ্ছা নির্বাসনে আছেন। তাকে রাখা হয়েছে সাউদাম্পটনের এজিয়াস বোলের এক হোটেলে। যে কারণে গত বুধবার থেকে শুরু হওয়া নিজেদের মাঝে প্রস্তুতি ম্যাচে তিনি খেলতে পারছেন না।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, 'ইংল্যান্ডের অল-রাউন্ডার স্যাম কারেন অসুস্থ হয়ে পড়েছেন। হঠাৎ করেই তার ডায়ারিয়া শুরু হয়েছে। দলের ডাক্তার তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিচ্ছেন। গত বৃহস্পতিবার তার করোনা পরীক্ষাও করা হয়েছে। রিপোর্ট আসার আগ পর্যন্ত কারেন আর প্র্যাকটিস ম্যাচে আর অংশ নিতে পারবেন না।'

উল্লেখ্য, ডায়রিয়াও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার অন্যতম লক্ষণ। ৮ জুলাই থেকে সাউদাম্পটনে শুরু হতে চলেছে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ডের টেস্ট সিরিজ। খেলা হবে বায়ো সুরক্ষিত পরিবেশে। তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি হিসেবে নিজেদের মাঝে প্রস্তুতি ম্যাচ খেলছে ইংলিশরা। গত বুধবার ম্যাচের প্রথম দিনে ব্যাট হাতে স্যাম ১৫ রানে অপরাজিত ছিলেন। কিন্তু ম্যাচের দ্বিতীয় দিনে তিনি বল করেননি। সেদিন সেদিন তার করোনা পরীক্ষা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা