kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

চুক্তিতে অনাগ্রহ; ক্লাবের ওপর বিরক্ত; বার্সা ছাড়ার পথে মেসি?

কালের কণ্ঠ অনলাইন   

৩ জুলাই, ২০২০ ১৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



চুক্তিতে অনাগ্রহ; ক্লাবের ওপর বিরক্ত; বার্সা ছাড়ার পথে মেসি?

গত কিছুদিন ধরে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির সঙ্গে চুক্তি বৃদ্ধির চেষ্টা করে যাচ্ছে বার্সেলোনা। কিন্তু স্প্যানিশ মিডিয়ায় চলছে অন্য গুঞ্জন। লিওনেল মেসি কি বার্সেলোনা ছাড়ার কথা ভাবছেন!  শোনা যাচ্ছে, এই মুহূর্তে কাতালান ক্লাবটি যেভাবে চলছে, তাতে তিনি নাকি সন্তুষ্ট নন। আগামী বছরের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে মেসির। যদি ক্লাব ছাড়তে হয়, তবে তত দিন অপেক্ষা করতে হবে মেসিকে।

বার্সেলোনার সঙ্গে ২০২১ সালের জুন পর্যন্ত চুক্তি রয়েছে মেসির। চুক্তির মেয়াদ বাড়ানো বিষয়ক আলোচনায় নাকি তিনি এখন আর আগ্রহ দেখাচ্ছেন না। যে কারণে এই সংক্রান্ত আলোচনা থেমে আছে। ৩৩ বছর বয়সী মেসি নাকি তার ঘনিষ্ঠজনদের কাছে ক্লাবের কার্যকলাপে অসন্তোষ প্রকাশ করেছেন। তার মতে, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে আবার লড়াইয়ের জায়গায় আসার জন্য ঠিকঠাক বিনিযোগ করা প্রয়োজন। বর্তমানের বার্সেলোনা দল নিয়েও তিনি সন্তুষ্ট নন।

গত কয়েক মাসে বার্সেলোনা ক্লাবের পরিচালকেদের সঙ্গে বেশ কিছু ব্যাপারে মতান্তর হয়েছে মেসির। প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ থেকে শুরু করে কোচিং স্টাফ, ফুটবলারদের চিকিৎসা, মাঠের ভিতরের পারফরম্যান্স- কোনো কিছুতেই মেসি সন্তুষ্ট নন।নেইমারকে ফিরিয়ে আনার ব্যাপারে ক্লাবের ব্যর্থতাও তিনি ভালোভাবে নেননি। বর্তমান কোচের সঙ্গেও তার মতান্তর চলছে। মেসির মনে হচ্ছে, ক্লাবের ব্যর্থতার জন্য তাকে দোষারোপ করা হয়। এমনকি কোচের সিদ্ধান্তগুলোর দায়ও তাকেই নিতে হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা