kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

সানচেজ ঝলকে ইন্টারের জয়

কালের কণ্ঠ অনলাইন   

২ জুলাই, ২০২০ ১৭:৫১ | পড়া যাবে ২ মিনিটে



 সানচেজ ঝলকে ইন্টারের জয়

অ্যালেক্সিস সানচেজের পেনাল্টি সহ অসাধারণ নৈপুন্যে সিরি আ লিগ থেকে অবনমনের পথে থাকা ব্রেসিয়াকে বুধবার ৬-০ গোলে হারিয়েছে ইন্টার মিলান। সানসিরোতে অনুষ্ঠিত সিরি আ লিগে র ম্যাচের ৫ মিনিটের মধ্যেই সানচেজের যোগান থেকে ভলিতে গোল করে ইন্টারকে এগিয়ে দেন অ্যাশলে ইয়ং। এর পর ২০ মিনিটে ভিক্টর মসেসের ফাউল থেকে পাওয়া পেনাল্টি গোলে পাঠিয়ে ইন্টারকে দ্বিগুণ ব্যবধানে পৌছে দেন চিলিয়ান ফরোয়ার্ড সানচেজ।

বিরতির ঠিক আগ মুহর্তে ৪৫ মিনিটে ডানিলো ডিঅ্যাম্ব্রোসিওর জোড়ালো শটের বল লক্ষ্যভেদ করলে ৩-০ গোলের ব্যবধান রচনা করে ইন্টার। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৩ মিনিটে সানচেজের ফ্রি কিকের বলে দর্শনীয় হেডে গোলের সংখ্যা এক হালি পূর্ণ করেন রবার্তো গ্যাগলিয়ারডিনি। টটেনহ্যাম থেকে ফিরে এদিন ইন্টারের হয়ে প্রথম গোলের দেখা পান ক্রিস্টিায়ান এরিকসন। ৮৩ মিনিটের সময় জেসি জরোনেনের যোগান থেকে ফাঁকায় বল পেয়ে তিনি জালে জড়ান।

ম্যাচের শেষ বাঁশি বাজার ২ মিনিট আগে অ্যান্টনিও ক্যান্ড্রেভা কর্নার থেকে নিচু শটে গোল করলে ৬-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান।এই জয়ের ফলে লিগের শির্ষ পয়েন্টধারী জুভেন্টাসের সঙ্গে আট পয়েন্টের ব্যবধানে চলে এসেছে ইন্টার। লিগে এখনো ৯টি করে ম্যাচ বাকী রয়েছে তাদের। খেলা শেষে ইন্টারের কোচ অ্যান্টনিও কন্তে বলেন, 'আমরা হাওয়ায় পা রেখেছি। একটি গোলও যে হজম করতে হয়নি সেটিই ইতিবাচক দিক।'

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে ইন্টারে আসা সানচেজের এটি ছিল লিগে চতুর্থ ম্যাচ। এই মৌসুম শেষেই শেষ হয়ে যাবে তার ধার চুক্তির মেয়াদ। কন্তে বলেন, 'মানসম্পন্ন খেলার কারণেই তাকে এখানে নিয়ে এসেছি। তবে দুর্ভাগ্যজনক ভাবে আমরা তাকে দীর্ঘ সময়ের জন্য পাচ্ছি না।' এই হারের ফলে ১৪ ম্যাচে অপরাজিত থাকা ব্রেসিয়া এখনো অবনমন থেকে ৮ পয়েন্ট দূরত্বে অবস্থান করছে।

মন্তব্য



সাতদিনের সেরা