kalerkantho

বৃহস্পতিবার । ২৯ শ্রাবণ ১৪২৭। ১৩ আগস্ট ২০২০ । ২২ জিলহজ ১৪৪১

জেনোয়ার জালে রোনালদোর দুর্দান্ত গোল, জুভেন্টাসের সহজ জয়

কালের কণ্ঠ অনলাইন   

১ জুলাই, ২০২০ ১৫:৪১ | পড়া যাবে ২ মিনিটে



জেনোয়ার জালে রোনালদোর দুর্দান্ত গোল, জুভেন্টাসের সহজ জয়

ইতালিয়ান ফুটবল লিগে জয় পেয়েছে জুভেন্টাস। জেনোয়াকে ৩-১ গোলে হারিয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোর দল। মঙ্গলবার দিবাগত রাতে জেনোয়ার মাঠের এই জয়ে লিগ শিরোপা জয়ের পথে আরও এগিয়ে গেছে সারি'র শিষ্যরা।

ম্যাচের শুরু থেকেই জেনোয়াকে চেপে ধরে জুভেন্টাস। তবে প্রথমার্ধে গোলের দেখা পাননি রোনালদোরা। বিরতির পর ৫০তম মিনিটে কুয়াদরাদোর পাস থেকে বল পেয়ে ডি-বক্সের ভেতরে জায়গা করে নিয়ে কোনাকুনি শট করেন দিবালা। তার শট ঝাঁপিয়ে পড়েও ঠেকাতে পারেননি গোলরক্ষক পেরিন।

৫৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। পিয়ানিচের বাড়ানো বল একাই টেনে নিয়ে জেনোয়ার ডি বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শট নেন রোনালদো, আর পরাস্ত করেন পেরিনকে। ২৫ গজ দূর থেকে নেওয়া রোনালদোর বুলেট গতির শট নেওয়া বলটি স্থান পায় জালে। রোনালদোর এই গোলে জুভেন্টাস এগিয়ে যায় ২-০তে। ৭৩তম মিনিটে ব্যবধান বাড়ান কস্তা। ডি-বক্সের বাইর থেকে কোনাকুনি শটে দারুণ এক গোল করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। 

৭৬তম মিনিটে জেনোয়ার আন্দ্রে পিনামোন্তি একটি গোল শোধ করলেও তা ব্যবধান কমানো ছাড়া কাজে আসেনি। এই জয়ে সিরি আ'র ২৯ ম্যাচ শেষে ২৩ জয় আর তিনটি করে ড্র এবং হারে ৭২ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর দল জুভেন্টাস।

মন্তব্য



সাতদিনের সেরা