kalerkantho

বৃহস্পতিবার । ২৯ শ্রাবণ ১৪২৭। ১৩ আগস্ট ২০২০ । ২২ জিলহজ ১৪৪১

অ্যাটলেটিকোর সাথে ড্রয়ের স্বাদ নিল বার্সা

কালের কণ্ঠ অনলাইন   

১ জুলাই, ২০২০ ১০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



অ্যাটলেটিকোর সাথে ড্রয়ের স্বাদ নিল বার্সা

আবারও ড্রয়ের স্বাদ নিতে হলো বার্সেলোনাকে। দুই দফায় এগিয়ে আবারো ড্র অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে। এ নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট হারাতে হলো বার্সাকে। তবে এ ম্যাচে পেনাল্টি থেকে ক্যারিয়ারের ৭০০তম গোলের মাইলফলক ছুঁয়ে দিলেন মেসি।

এ ম্যাচে তিন-তিনবার পেনাল্টির বাঁশি বেজেছে। অ্যাটলেটিকোর পাওয়া শেষ পেনাল্টিটাই ম্যাচের ফল পাল্টে দিয়েছে। সাউল নিগুয়েজ প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও গোল করে ম্যাচে ফিরিয়ে এনেছেন দলকে।

ম্যাচের ৫০ মিনিটে পেনাল্টি থেকে পাওয়া গোলে বার্সা এগিয়ে যায় ২-১ ব্যবধানে। বার্সাকে এগিয়ে নিয়েছিলেন মেসিই। তার কর্নার থেকেই ডিয়েগো কস্তা আত্মঘাতী গোল করে বসেন। সেই লিড অবশ্য ৮ মিনিটও টেকেনি। ১৯ মিনিটে ইয়ানিক কারাস্কোকে বক্সের ভেতর ফাউল করেন আর্তুরো ভিদাল। সেখানেই ম্যাচের প্রথম পেনাল্টির বাঁশি বাজে। তবে ঠেকিয়ে দিয়েছিলেন মার্ক আন্দ্রে টের স্টেগান। শট নিয়েছিলেন ডিয়েগো কস্তা। কিন্তু কস্তা শট করার সময় স্টেগানের পা ছিল গোললাইনের বাইরে। ভিএআর চেকে বাতিল হয়ে যায় কিকটি। দ্বিতীয় শট সাউল। অ্যাটলেটিকো মিডফিল্ডার স্কোর করতে ভুল করেননি। ৬২ মিনিটে আসে দ্বিতীয় পেনাল্টি। কিক নিতে আসেন সাউল। স্টেগান বলের নাগাল পেলেও শেষ রক্ষা করতে পারেননি। এবারও পেনাল্টি আদায় করে নিয়েছিলেন কারাস্কো। 

লা লিগায় ৩৩ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট এখন ৭০। রিয়াল মাদ্রিদের ৭১ পয়েন্ট নিয়ে আছে সবার ওপরে, তাদের হাতে আছে আরো এক ম্যাচ বেশি।

মন্তব্য



সাতদিনের সেরা