kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

মাস্ক না পরে চুল কাটাতে গিয়ে...

কালের কণ্ঠ অনলাইন   

৬ জুন, ২০২০ ১৮:২৩ | পড়া যাবে ২ মিনিটে



মাস্ক না পরে চুল কাটাতে গিয়ে...

ফেস মাস্ক ছাড়া সেলুনে গিয়ে চুল কাটায় বরুসিয়া ডর্টমুন্ডের উইঙ্গার জেডন সানচো ও ডিফেন্ডার ম্যানুয়েল আকানজিকে জরিমানা করেছে জার্মান ফুটবল লিগ (ডিএফএল)। তবে জরিমানার পরিমান প্রকাশ করা হয়নি। ডিএফলএল জানিয়েছে উভয় খেলোয়াড়ই বুন্দেসলিগায় ক্লাবগুলোকে সরকারের দেয়া স্বাস্থ্য গাইডলাইন ভঙ্গ করেছে। 

করোনা মহামারী কাটিয়ে গত ১৬ মে থেকে বুন্দেসলিগা শুরু হয়েছে। তবে সরকারের কঠোর স্বাস্থ্য নির্দেশনা মেনেই ক্লাবগুলোকে মাঠে নামার অনুমতি দেয়া হয়েছে। সানচো ও আকানজি মিলিয়ে ডর্টমুন্ডের মোট ৬জন খেলোয়াড় হেয়ারড্রেসারের কাছে গিয়েছিলেন। তাদের মধ্যে কেউ কেউ আবার চুল কাটার সময় ছবিও তুলেছে।

ডিএফএল এক বিবৃতিতে বলেছে, 'এটা স্পস্ট যে খেলোয়াড়দের চুল কাটানোটা জরুরী। কিন্তু অবশ্যই সেটা মেডিকেল ও স্বাস্থ্য সুরক্ষার গাইডলাইন মেনেই করতে হবে। এক্ষেত্রে খেলোয়াড়দের অবশ্যই এই গাইডলাইন মানতে হবে। কেউই এর উর্ধ্বে নয়। যাদের জরিমানা করা হয়েছে এর পুরো দায়িত্ব তাদেরকেই নিতে হবে।'

তবে শাস্তি পেয়ে বেজায় চটেছেন উইঙ্গার জাডন সানচো। গোটা ব্যাপারটাই এদিকে হাস্যকর লাগছে। টুইটারে মাথা নাড়ার ইমোজি দিয়ে লিখেছেন, 'ডিএফএল কর্তৃপক্ষ আসলেই একটা ভাঁড়!' এদিকে উইনি কারকারি জানিয়েছেন, কাজের সময় সবার মুখে মাস্ক পরাই ছিল। শুধু ছবি তোলার সময় সবাই মাস্ক খুলে পোজ দিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা