kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

মুশফিকের জন্য সুখবর দিল বিসিবি

কালের কণ্ঠ অনলাইন   

৫ জুন, ২০২০ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



মুশফিকের জন্য সুখবর দিল বিসিবি

অনুশীলন ছাড়া একদিনও থাকতে পারেন না মি. ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহিম। ব্যাটিং ছাড়া থাকা তার জন্য বিরাট যন্ত্রণার। যে কারণে মুশফিক মিরপুর স্টেডিয়ামে বারবার ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করার অনুমতি চাচ্ছেন বোর্ডে। কিন্তু করোনার কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুশিকে অনুমতি দেয়নি। তবে মুশির আবেদনের পর থেকে বিষয়টি নিয়ে বিসিবির কর্মকর্তারা ভাবনাচিন্তা করেছেন। শেষ পর্যন্ত একটা ইতিবাচক সিদ্ধান্তের কথা শোনা যাচ্ছে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, বিসিবি ক্রিকেটারদের ব্যক্তিগত পর্যায়ে অনুশীলন করার সুযোগ দিতে চাচ্ছে। সবকিছু ঠিক থাকলে চলতি সপ্তাহের শেষেই এই সুযোগ পাবে জাতীয় দলের ক্রিকেটাররা। ঢাকা, চট্টগ্রামসহ কয়েকটি মাঠে জাতীয় মাঠ এজন্য বিশেষভাবে প্রস্তুত থাকবে। করোনা সংক্রমনের কথা মাথায় রেখে স্বাস্থ্যবিধি এবং শারিরীক দূরত্ব মেনে ক্রিকেটারদের অনুশীলন করতে হবে।

এটা অন্যদের জন্য খুশির খবর হলেও মুশফিকের জন্য নিশ্চয়ই মহাখুশির খবর। তবে বিসিবিতে এই সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার ৪-৫ দিন পর অনুশীলনের সুযোগ পাবে ক্রিকেটাররা। অবশ্যই সেটা দলীয় অনুশীলন হবে না। তবে এর পেছনে আসন্ন শ্রীলঙ্কা সফর কোনো কারণ নয় বলে জানিয়েছেন আকরাম। তিনি বলেছেন, ক্রিকেটাররা বারবার অনুশীলনের আবেদন করছে বিধায় বিসিবি তাদেরকে এই সুবিধাটি দেওয়ার কথা ভেবেছে। কোনো সিরিজ বা সফর উপলক্ষে এই অনুশীলন নয়। আর শ্রীলঙ্কা সফর নিয়ে এখনো ভাবছে বিসিবি।

মন্তব্য



সাতদিনের সেরা