kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

হার্দিকের স্ত্রী অন্তঃসত্তা হওয়ায় যা বললেন সাবেক প্রেমিক

কালের কণ্ঠ অনলাইন   

২ জুন, ২০২০ ১৪:৫০ | পড়া যাবে ২ মিনিটে



হার্দিকের স্ত্রী অন্তঃসত্তা হওয়ায় যা বললেন সাবেক প্রেমিক

লকডাউনের মাঝেই সুখবর দিয়েছেন ভারতের তরুণ পেস বোলিং অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া এবং তার স্ত্রী বলিউডের সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যাঙ্কোভিচ। এই দম্পতির ঘরে আসতে যাচ্ছে নতুন অতিথি। কয়েকমাস আগেই তাদের বাগদান হয়েছিল। এবার বান্ধবী অন্তঃসত্তা হয়ে পড়ায় তড়িঘড়ি করে লকডাউনের মাঝেই বিয়ে করে ফেলেন হার্দিক। এরপর সোশ্যাল সাইটে ছবি পোস্ট করে অন্তঃসত্তা হওয়ার সুখবর দেন দুজনেই।

নাতাশার প্রেগন্যান্ট হওয়ার খবরটি প্রথম ইন্সটাগ্রামে জানিয়েছেন হার্দিক। দুজনের পাশাপাশি দাঁড়ানো ছবিতে দেখা যায়, হার্দিক তার স্ত্রী  নাতাশার পেটে হাত দিয়ে রেখেছেন। সবার কাছে আশীর্বাদ চেয়েছেন অনাগত সন্তানের জন্য। ইনস্টাগ্রামে একইরকম পোস্ট দিয়ে নাতাশাও লিখেন, 'হার্দিক আর আমি একসঙ্গে অনেক স্মরণীয় মুহূর্ত কাটিয়েছে। সম্পর্কটা আরও ভালোর দিকে যাচ্ছে। আমাদের জীবনে খুব শীঘ্রই নতুন অতিথি আসছে। আমরা রোমাঞ্চিত।'

হার্দিক-নাতাশাকে অভিনন্দন জানাচ্ছেন সবাই। ক্রিকেট এবং বলিউড-দুই জগতের তারকারাই এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। নাতাশার সাবেক প্রেমিক আলি গনিও এই দলে আছেন। দুটি হার্ট ইমোজি আর স্মাইলি ব্যবহার করে তিনি নাতাশার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, 'ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।' আলি গনির সঙ্গে বছরখানেক প্রেম করেছেন নাতাশা। ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তবে তাদের মাঝে বন্ধুত্বটা আগের মতোই আছে। একটি রিয়েলিটি শোতেও তাদের একসঙ্গে দেখা গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা