kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের ঘটনায় দুঃখ প্রকাশ সাব্বিরের

কালের কণ্ঠ অনলাইন   

২ জুন, ২০২০ ১০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের ঘটনায় দুঃখ প্রকাশ সাব্বিরের

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ক্রিকেটার সাব্বির রহমান। তবে দুঃখ প্রকাশ নিয়ে সাব্বিরের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

জানা গেছে, রাজশাহী নগরীর বেলদার পাড়ায় সাব্বির রহমানের বাড়ি। গত রবিবার (৩১ মে) বিকেল সাড়ে ৫টার দিকে তাঁর বাড়ির সামনের রাস্তায় সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের অভিযোগ ওঠে সাব্বির রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় সাব্বির দুঃখ প্রকাশ না করলে তার বাসার ময়লা নিয়ে যাওয়া হবে না বলে ঘোষণা দেন পরিচ্ছন্নতাকর্মীরা।

পরে ওইদিন রাতেই স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করা হয়। এ সময় দুঃখ প্রকাশ করেন সাব্বির রহমান।

এ বিষয়টি নিশ্চত করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিযাম-উল-আযীম।

এ ব্যাপারে তিনি গণমাধ্যমকে বলেন, তুচ্ছ বিষয়ে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। সাব্বির শুধু রাজশাহীর নয়, দেশের সম্পদ। এ ঘটনায় হয়তো দুজনেরই দোষ ছিল। রবিবার (৩১ মে) রাতেই আমার কাছে আসেন সাব্বির এবং তার বাবা। ডাকা হয় পরিচ্ছন্নতাকর্মীকেও। তখন উভয়পক্ষই দুঃখ প্রকাশ করে। 

তবে এ নিয়ে তোলপাড় শুরু হলে গণমাধ্যমে পরিচ্ছন্নতাকর্মীকে মারধরের অভিযোগ অস্বীকার করেন সাব্বির।ঘটনার বিবরণ দিয়ে তিনি বলেন, তিনি এবং তার স্ত্রী গাড়িতে চড়ে বাইরে থেকে আসেন। এ সময় তার বাড়ির সামনে সিটি করপোরেশনের ময়লা নিয়ে যাওয়ার একটি ভ্যান দাঁড়িয়ে ছিল। যার কারণে তিনি বাসায় গাড়ি নিয়ে ঢুকতে পারছিলেন না। দুই মিনিট ধরে হর্ণ দেয়ার পর আসেন পরিচ্ছন্নতাকর্মী বাদশা। তখন তার সঙ্গে শুধু কথা কাটাকাটি হয়েছে।

সাব্বির রহমান আরো বলেন, মারধরের কোনো ঘটনা ঘটেনি। মাঝ রাস্তায় কাউকে কি মারধর করা এতই সহজ? 

 

মন্তব্য



সাতদিনের সেরা