kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

উইন্ডিজ ক্রিকেট দলের অনুশীলন শুরু

কালের কণ্ঠ অনলাইন   

২৬ মে, ২০২০ ২০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



উইন্ডিজ ক্রিকেট দলের অনুশীলন শুরু

করোনা ভাইরাসের শংকা কাটিয়ে অনুশলনে ফিরেছে উইন্ডিজ ক্রিকেট দল। স্থানীয় সরকারের অনুমতি নিয়ে গতকাল সোমবার থেকে বারবাডোজের কিংস্টন ওভালে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করেন জেসন হোল্ডার, ক্রেইগ ব্র্যাথওয়েট, শেই হোপ, কেমার রোচরা। অনুশীলনের সময় স্টেডিয়াম ছিল দর্শকশূন্য। খেলোয়াড়দের নির্দেশনা দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের সহকারী কোচ রডি ইস্টউইক ও বার্বাডোজ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কয়েক জন কোচ।

চলতি মাসের মাঝামাঝি সময়ে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাহী জনি গ্রেভ জানিয়েছিলেন,  আগামী জুলাইয়ের ইংল্যান্ড সফর নিয়ে ক্রিকেটাররা খুব উদ্বিগ্ন। আগামী ৪ জুন শুরু হওয়ার কথা ছিল ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের তিন ম্যাচের টেস্ট সিরিজ।এমতাবস্থায় এই সিরিজে যেতে কোনো ক্রিকেটারকে বাধ্য করা হবে না বলেও ঘোষণা দেন তিনি। এবার ক্রিকেটাররা অনুশীলনে ফেরার পর ইংল্যান্ড সফর নিয়ে বোর্ডের আত্মবিশ্বাস বেড়েছে।

জনি গ্রেভ বলেছেন, 'বর্তমানে আমাদের কাছে যেসব তথ্য আছে, সেই হিসেবে এই গ্রীষ্মের কোনো এক সময়ে সফরটি হওয়ার ব্যাপারে সবাই আত্মবিশ্বাসী হয়ে উঠছে।' ইংলিশরাও জুলাইয়ের সিরিজটি আয়োজনে মুখিয়ে আছে। সমস্যা হলো, করোনাভাইরাস যে কয়েকটি দেশে ভয়াবহ আকার ধারণ করেছে, ইংল্যান্ড সেগুলোর একটি। এর মাঝে ইংলিশ ক্রিকেটাররাও অনুশীলন শুরু করেছে। সব ঠিক থাকলে ইংল্যান্ড-উইন্ডিজ সিরিজ দিয়েই মাঠে ফিরতে পারে আন্তর্জাতিক ক্রিকেট।

মন্তব্য



সাতদিনের সেরা