kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

নতুন করে শুরুর অপেক্ষায় আসেনসিও

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০২০ ২১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



নতুন করে শুরুর অপেক্ষায় আসেনসিও

গত বছরের জুলাইয়ে রিয়াল-আর্সেনাল প্রীতি ম্যাচের দ্বিতীয়ার্ধে হাঁটুতে মারাত্মক চোট পেয়েছিলেন স্প্যানিশ তারকা মারকো আসেনসিওর। যে কারণে ২০১৯-২০ মৌসুমে মাঠে নামার কোনো সম্ভাবনা ছিল না। অনেকগুলো ম্যাচ মিস করার কষ্ট যখন আসেনসিওকে কুরে কুরে খাচ্ছিল, ঠিক তখনই করোনাভাইরাস এসে বিশ্বজুড়ে সব খেলাধুলা বন্ধ করে দেয়। করোনা তাই তার জন্য শাপে বর।

বদলে যাওয়া পরিস্থিতিতে লা লিগার এখনও ১১ রাউন্ডের খেলা বাকি। চ্যাম্পিয়ন্স লিগের খেলাও বাকি আছে। চোট থেকে সেরে ওঠার পথে থাকা আসেনসিওকে গুরুত্বপূর্ণ শেষ সময়ে পাওয়ার সুযোগ আছে রিয়ালের সামনে। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার প্রতিবেদনে জানানো হয়, এখন পর্যন্ত হাঁটুর সব পরীক্ষায় উতরে গেছেন ২৪ বছর বয়সী আসেনসিও। আসেনসিও নিজেও মাঠে ফেরার ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী।

জুভেন্তাসে চলে যাওয়া ক্রিশ্চিয়ানো রোনালদোর জায়গায় আসেনসিওকে এনেছিল রিয়াল। তবে তবে ২০১৮-১৯ মৌসুমে নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি তিনি। নতুন মৌসুমের শুরুতে পড়েন চোটে। করোনা পরিস্থিতির মাঝে দুই মাস ঘরবন্দি থাকার পর গত সপ্তাহে অনুশীলনে ফিরেছে রিয়াল। সেই অনুশীলনেও দেখা গেছে আসেনসিওকে। স্পেনের কোচ লুইস এনরিকেও আসেনসিওর খেলার বড় ভক্ত। তিনি এখন নতুন করে সব শুরু করতে মুখিয়ে আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা