kalerkantho

বৃহস্পতিবার । ১ শ্রাবণ ১৪২৭। ১৬ জুলাই ২০২০। ২৪ জিলকদ ১৪৪১

মিরপুরে হ্যাটট্রিক করা লঙ্কান পেসার রিমান্ডে‍!

কালের কণ্ঠ অনলাইন   

২৫ মে, ২০২০ ২১:১০ | পড়া যাবে ২ মিনিটে



মিরপুরে হ্যাটট্রিক করা লঙ্কান পেসার রিমান্ডে‍!

শেহান মাদুশঙ্কা নামটি বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের ভুলে যাওয়ার কোনো চান্স নেই। মাত্র দেড় বছর আগে ২০১৮ সালে মিরপুর শের-ই-বাংলায় অনুষ্ঠিত্র ত্রিদেশীয় সিরিজে অভিষেক হয়েছিল তার। ফাইনালে বাংলাদেশের বিপক্ষে অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক করে তারকা বনে যান এই পেসার। বাংলাদেশকে হারিয়ে শিরোপা জিতে নেয় চন্দিকা হাথুরুসিংহের শ্রীলঙ্কা। সেই মাদুশঙ্কা এখন পুলিশী রিমান্ডে!

কয়েক বছর ধরেই লঙ্কান ক্রিকেটের অবস্থা খুব খারাপ। আড়ালে আবডালে ক্রিকেটাররা জড়িয়ে পড়ছেন নানা অপরাধে। এবার নিষিদ্ধ মাদক হেরোইন রাখা ও লকডাউন ভাঙার অপরাধে গত রবিবার শ্রীলঙ্কার পানালা শহর থেকে মাদুশঙ্কাকে আটক করেছে পুলিশ। এক বন্ধুকে নিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন মাদুশঙ্কা। পুলিশ সেই গাড়ি আটকে তল্লাশি চালিয়ে ২ গ্রাম হেরোইন পায়। এরপর দুজনকেই গ্রেপ্তার করা হয়। মাদুশঙ্কার দুই সপ্তাহের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন ম্যাজিস্ট্রেট। 

চলতি করোনাভাইরাস পরিস্থিতির কারণে শ্রীলঙ্কাতেও চলছে লকডাউন। কঠোর আইন প্রয়োগের কারণে দেশটিতে আক্রান্ত এবং মৃতের সংখ্যা খুবই কম। শ্রীলঙ্কান সংবাদমাধ্যম জানিয়েছে, চলমান লকডাউন ভেঙে মাদুশঙ্কা কাল এক ব্যক্তিকে নিয়ে গাড়ি চালাচ্ছিলেন। যা কঠিন অপরাধ হিসেবে বিবেচনা করা হয়। পাশাপাশি নিষিদ্ধ হেরোইন বহন করায় বেচারা মাদুশঙ্কা আরও বিপদে পড়েছেন। উল্লেখ্য, নিয়মিত ঘণ্টায় ১৪০ কিলোমিটার গতিতে বোলিং করতে পারা এই পেসার বাংলাদেশের বিপক্ষে অভিষেকের পর জাতীয় দলে আর সুযোগ পাননি!

মন্তব্য



সাতদিনের সেরা