kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

গ্রুপ ট্রেনিংয়ের অনুমতি পেল সিরি-আ

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০২০ ১৯:২৯ | পড়া যাবে ১ মিনিটে



 গ্রুপ ট্রেনিংয়ের অনুমতি পেল সিরি-আ

গ্রুপ ট্রেনিংয়ের অনুমতি মিলেছে সিরি-আ ক্লাবগুলোর। তবে মৌসুম আদৌ শুরু হবে কিনা এ ব্যপারে অপেক্ষা করতে হবে ২৮ মে পর্যন্ত। ক্রীড়ামন্ত্রী ভিনসেনজো স্পাডোফোরা এই ঘোষণা দিয়েছেন। স্পাডাফোরা ইতালিয়ান টেলিভিশনে বলেছেন, ইতালিয়ান ফুটবল ফেডারেশনের পুনঃবিবেচিত স্বাস্থ্য প্রোটোকল মেনে নিয়েছে সরকারের সাইন্টেফিক টেকনিক্যাল কমিটি।

এই ঘোষণার পর গ্রুপ ট্রেনিংয়ে ফিরতে আর কোনো বাঁধা থাকল না। স্পাডাফোরা আরো জানিয়েছেন ফেডারেশনের সভাপতি গ্যাব্রিয়েল গ্রাভিনা ও সিরি-আ লিগ প্রধান পাওলো ডাল পিনোর সাথে ২৮ মে তার একটি সভা রয়েছে। সেখানেই সিরি-আ মৌসুম শুরু করার ব্যপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। বদল এসেছে করোনা বিষয়ক সতর্কতার ক্ষেত্রেও।

ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন, কোনো খেলোয়াড় করোনায় আক্রান্ত হলে তাকে দুই সপ্তাহের জন্য ক্লাবেই আইসোলেশনে রাখার সুবিধা বৃদ্ধির যে বিষয়টি প্রতিটি ক্লাবকে নির্দেশনা দেয়া হয়েছিল তা বাতিল করা হয়েছে। কোনো খেলোয়াড় পজিটিভ হলে তাকে দুই সপ্তাহের জন্য কোয়ারেন্টাইানে পাঠিয়ে ওই ক্লাবকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হবে। তবে তারা একসাথে অনুশীলন করতে পারবে। ফেডারেশন সভাপতি গ্রাভিনা ইতালিতে ফুটবল ফেরানোর পথে এরা একধাপ এগিয়ে যাবার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা