kalerkantho

সোমবার । ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ । ১  জুন ২০২০। ৮ শাওয়াল ১৪৪১

যে কারণে তামিমের লাইভে আসতে রাজি নন সাকিব

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০২০ ১৭:৩১ | পড়া যাবে ২ মিনিটে



যে কারণে তামিমের লাইভে আসতে রাজি নন সাকিব

করোনায় বিপর্যস্ত দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য দারুণ আনন্দের উপলক্ষ এনে দিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। নিয়মিতভাবে চলছে তার ফেসবুক লাইভ। চমকের পর চমক উপহার দিয়েছেন। সেই লাইভে আসছেন দেশ ও বিদেশের নামী-দামি তারকারা। তবে শুরু থেকেই লাখ লাখ দর্শকদের দাবি ছিল, বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে লাইভে আনা হোক। কিন্তু তামিম তার প্রিয়বন্ধু সম্পর্কে কিছু বলছিলেন না। 

আজ নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে আলাপ শেষে তামিমই তার সতীর্থ সাকিব সম্পর্কে সবকিছু পরিস্কার করেছেন। আগামী ২৩ মে (শনিবার) তামিমের ফেসবুক আলাপের শেষ দিন। শেষ পর্বটা স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। চেয়েছিলেন সেদিন বাংলাদেশের ক্রিকেটের 'পঞ্চপাণ্ডব' থাকবেন লাইভে। তবে সাকিব এতে আসছেন না। তিনি না আসলেও তামিমের সঙ্গে শেষ পর্বে মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহ থাকবেন।

মুশফিক, মাশরাফি, মাহমুদউল্লাহ, তাসকিন, রুবেল, সৌম্য, লিটন, মুমিনুল, নাসির-সবাই এসেছেন তামিমের লাইভে। তাহলে সাকিব নয় কেন? বন্ধুর না আসার কারণ সম্পর্কে তামিম বলেন, 'তার সাথে প্রায় ৭/৮ দিন আগে যোগাযোগ করেছিলাম। ৫ জন এক হতে চেয়েছিলাম। কিন্তু ব্যক্তিগত কারণে যোগ দিতে পারবে না সাকিব। এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নাই। আর এটা আমাদের সবাইকে সম্মানও করা উচিত। তবে আমি অন্যদের ব্যাপারে কৃতজ্ঞ। আমরা ৫ জন থাকতে পারব না। তবে ৪ জন পারব।'

মন্তব্য



সাতদিনের সেরা