kalerkantho

সোমবার । ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ । ১  জুন ২০২০। ৮ শাওয়াল ১৪৪১

বাংলাদেশে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে চিন্তিত উইলিয়ামসন

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০২০ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে চিন্তিত উইলিয়ামসন

তামিম ইকবালের নিয়মিত লাইভ শোতে বেশ বড় চমক হয়ে এসেছেন সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান কাম নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। মাঠ ও মাঠের বাইরে তিনি নিপাট ভদ্রলোক। বাংলাদেশে তার অসংখ্য ভক্ত আছে। তার প্রমাণ পাওয়া গেছে তামিমের লাইভে। বাংলাদেশ সময় বিকালে এই লাইভটি আড়াই লাখ দর্শক দেখেছে। আলাপে উইলিয়ামসন তুলে এনেছেন গতকাল পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে আঘাত হানা ঘূর্ণিঝড় আম্পানের কথাও।

অনুষ্ঠানের শুরুতে তামিম জানতে চান নিউজিল্যান্ডের অবস্থা। করোনার কারণে সারাবিশ্বই এখন বিপর্যস্ত। সেখানে নিউজিল্যান্ডের অবস্থা কিছুটা ভালো। কিউই অধিনায়ক সবার আগে বাংলাদেশের মানুষের খোঁজখবর নিলেন। সুপার সাইক্লোন 'আম্পান' নিয়ে উইলিয়ামসন বলেন, 'বাংলাদেশের মানুষ আশা করি করোনা থেকে নিজেদের এড়াতে পারছে। সাইক্লোন আঘাত হানার কথাও শুনলাম। আশা করি সবাই সুস্থ ও ঠিকঠাক আছে।'

জবাবে তামিম বলেন, সুপার সাইক্লোন আম্পান কলকাতায় যতটা ক্ষতি করেছে, বাংলাদেশে ততটা ভয়াবহ আঘাত হানেনি। নিজেদের দেশের করোনা পরিস্থিতি বলার পর বাংলাদেশের মানুষের পরিস্থিতি জানতে চেয়েছিলেন উইলিয়ামসন। তামিম জানান, বাংলাদেশে খেটে খাওয়া মানুষের সংখ্যা বেশি হওয়ায় পুরো লকডাউন করা সম্ভব হয়নি। এখন ধীরে ধীরে সব খোলা হচ্ছে। কারণ এভাবে দীর্ঘদিন লকডাউন থাকলে অন্য সমস্যাগুলো বাড়তে থাকবে। করোনার চেয়েও বড় সমস্যা হলো ক্ষুধা। সরকার তাই ধীরে ধীরে সব খুলছে।

মন্তব্য



সাতদিনের সেরা