kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

দুই মাস পর অনুশীলনে ফিরেছেন রোনালদো

কালের কণ্ঠ অনলাইন   

২১ মে, ২০২০ ১৫:১৫ | পড়া যাবে ২ মিনিটে



দুই মাস পর অনুশীলনে ফিরেছেন রোনালদো

করোনাভাইরাসের কারণে দুই মাস বন্ধ থাকার পর মঙ্গলবার থেকে তুরিনে জুভেন্তাসের অনুশীলনে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৩৫ বছর বয়সী এই সুপারস্টার একটি জিপে চড়ে গতকাল জুভেন্তাস ট্রেনিং সেন্টারে এসে উপস্থিত হন। গণমাধ্যম সূত্রে জানা গেছে অনুীশলনে সতীর্থদের সাথে যোগ দেবার আগে পাঁচবারের ব্যালন ডি'অর বিজয়ী রোনালদোর মেডিকেল টেস্ট করা হয়েছে।

গত ৪ মে থেকে জুভেন্তাসের খেলোয়াড়রা ব্যক্তিগত অনুশীলনে ফিরেছিলেন। কিন্তু পর্তুগাল থেকে ফেরায় রোনালদোকে তুরিনের একটি ভিলায় দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। গত ৮ মার্চ আলিয়াঁজ স্টেডিয়ামে ইন্টার মিলানের বিপক্ষে দর্শকবিহীন মাঠে সিরি-আ লিগের ২-০ গোলের জয়ের ম্যাচটিতে রোনালদো সর্বশেষ জুভেন্তাসের হয়ে মাঠে নেমেছিলেন। কোভিড-১৯’এ আক্রান্ত হয়ে এ পর্যন্ত ইতালিতে ৩২ হাজারেরও বেশী মানুষের মৃত্যু হয়েছে।

টানা নবম লিগ শিরোপা জয়ের পথে জুভেন্তাস ল্যাজিওর থেকে এক পয়েন্ট এগিয়ে রয়েছে। লকডাউনে প্রথম বিদেশি খেলোয়াড় হিসেবে ইতালি ত্যাগ করেছিলেন রোনালদো। ইতালিয়ান ফুটবল ফেডারেশন সোমবার জানিয়েছে আগামী ১৪ জুন পর্যন্ত সিরি-এসহ সব ধরনের প্রতিযোগিতা বন্ধ থাকবে। ১৩ জুন থেকে সিরি-এ পুনরায় শুরু হবার আশা করা হয়েছিল। কিন্তু সরকারের ছাড়পত্র না পাওয়ায় তা পিছিয়ে দিতে বাধ্য হয়েছে ইতালিয়ান ফেডারেশন।

মন্তব্য



সাতদিনের সেরা